বাড়িঅন্যান্যআওয়ামী লীগ বন্দুকের দল নয়-পরিকল্পনা মন্ত্রী : এম এ মান্নান

আওয়ামী লীগ বন্দুকের দল নয়-পরিকল্পনা মন্ত্রী : এম এ মান্নান

বাংলাদেশ সরকারের পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান বলেছেন, গত ১২ বছরে মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা এই দেশকে পরিবর্তন করেছেন। দেশের উন্নয়নে তিনি নিরলশ ভাবে কাজ করে যাচ্ছেন। কিন্তু কিছু ব্যক্তি রাজনীতির নামে দেশের উন্নয়নে বাধা সৃষ্টি করতে চায়। তারা বন্দুক দেখিয়ে ক্ষমতায় আসতে চায়। আওয়ামী লীগ বন্দুকের দল নয়। বন্দুক দেখিয়ে আওয়ামী লীগ ক্ষমতায় আসে নি। এই দেশের জনগণ আওয়ামী লীগকে ভালোবেসে ক্ষমতায় এনেছে। যার ফলে দেশে উন্নয়নের পাশাপাশি দেশের জনগনেরও ভাগ্যর পরিবর্তন হচ্ছে।
বুধবার সন্ধ্যায় ওসমানীনগর উপজেলার তাজপুরে রণধীর পাল উচ্চ বিদ্যালয়ের নব নির্মিত ভবন উদ্ধোধন কালে তিনি এসব কথা বলেন।
এসময় তিনি আরো বলেন, রণধীর পাল কল্যাণ ট্রাস্টের উদ্যোগে একটি বিদ্যালয় প্রতিষ্ঠা করা হয়েছে। এতে করে শিক্ষার উন্নয়নের পাশাপাশি শিক্ষার হার বৃদ্ধি পাবে। আমাদের উচিত বিদ্যালয় প্রতিষ্ঠাতা পরিবারের মতো বাংলার মানুষের কল্যানে এগিয়ে আসা। প্রধানমন্ত্রী আমাকে বলেছেন ভাটি এলাকার, হাওয়র এলাকার কষ্ট- দারিদ্র তিনি বুঝেন। তাই ভাটি এলাকার উন্নয়নেও প্রধানমন্ত্রী নিরলশ ভাবে কাজ করছেন। এসময় বিদ্যালয়ে কম্পিউটার ল্যাব ও নতুন ভবন নির্মাণের আশ্বাস প্রদান করেন তিনি।
রণধীর পাল কল্যাণ ট্রাস্টের চেয়ারম্যান ও বালাগঞ্জ ওসমানীনগর এডুকেশন ট্রাস্টের সাবেক সভাপতি রবিন পালের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সাবেক সংসদ সদস্য আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার ওসমানীনগর সার্কেল রফিকুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা নিলীমা রায়হানা।
উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক ও উপজেলা পূজা উদযাপন পরিষদের আহবায়ক চয়ন পালের পরিচালনায় অনুষ্ঠানে শুভেচ্ছো বক্তব্য দেন তাজপুর ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান ও রণধীর পাল কল্যাণ ট্রাস্টের ট্রাস্টি অরুনোদয় পাল ঝলক। অতিথি হিসাবে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম নুনু মিয়া, ওসমানীনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান, সহ সভাপতি আব্দাল মিয়া, সাধারণ সম্পাদক আফজালুর রহমান চৌধুরী নাজলু, থানার ওসি এস এম মাইন উদ্দিন, উমরপুর ইউনিয়নের চেয়ারম্যান গোলাম কিবরিয়া, সাদিপুর ইউনিয়নের চেয়ারম্যান সাহেদ আহমদ মুছা, পৈলনপুর ইউনিয়নের চেয়ারম্যান ফয়ছল হোসেন সুমন, উসমানপুর ইউনিয়নের চেয়ারম্যান ওয়ালী উল্লাহ বদরুল। অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

Most Popular

Recent Comments