বাড়িবাংলাদেশেআন্দোলনকারীদের সঙ্গে আলোচনার জন্য শুক্রবার শাবিপ্রবিতে যাচ্ছেন শিক্ষামন্ত্রী 

আন্দোলনকারীদের সঙ্গে আলোচনার জন্য শুক্রবার শাবিপ্রবিতে যাচ্ছেন শিক্ষামন্ত্রী 

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের পদত্যাগ দাবিতে আন্দোলনরত শিক্ষার্থীদের সঙ্গে আলোচনা করতে শুক্রবার সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে যাচ্ছেন শিক্ষামন্ত্রী দীপু মনি।

আজ বৃহস্পতিবার সন্ধ্যায় আজকের পত্রিকাকে এ তথ্য নিশ্চিত করেছেন শিক্ষামন্ত্রীর একান্ত সচিব আবু আলী মো. সাজ্জাদ হোসেন। তিনি জানান, শুক্রবার শাবিপ্রবিতে যেতে পারেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। তবে তিনি কখন যাচ্ছেন এ বিষয়ে এখনো চূড়ান্ত করা হয়নি।

জানা গেছে, শুক্রবার সকাল ৮টার দিকে শাবিপ্রবির উদ্দেশ্যে রওনা দেবেন শিক্ষামন্ত্রী। শাহজালাল বিশ্ববিদ্যালয়ে পৌঁছে তিনি আন্দোলনরত শিক্ষার্থীদের সঙ্গে কথা বলবেন।

এদিকে অনশন বাতিল করলেও উপাচার্যের পদত্যাগ দাবিতে এখনো আন্দোলন চালিয়ে যাচ্ছেন শাবিপ্রবির শিক্ষার্থীরা।

এর আগে গত ২৬ জানুয়ারি অধ্যাপক ড. মুহম্মদ জাফর ইকবালের আশ্বাসে অনশন ভেঙেছিলেন উপাচার্যের পদত্যাগ দাবিতে আন্দোলনরত সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা। সরকারের উচ্চমহল থেকে শিক্ষার্থীদের দাবি মেনে নেওয়া হবে-এমন আশ্বাস দেওয়া হয়েছে বলে সেদিন জানিয়েছিলেন জাফর ইকবাল। ওই দিন বিকেলেই শিক্ষার্থীদের সঙ্গে ভার্চুয়াল বৈঠকে তাঁদের দাবি মেনে নেওয়ার আশ্বাস দিয়েছিলেন শিক্ষামন্ত্রী দীপু মনি।

 

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

Most Popular

Recent Comments