বাড়িএক্সক্লুসিভ নিউজআন্দোলনকারী শিক্ষার্থীদের লেনদেন একাউন্ট বন্ধ

আন্দোলনকারী শিক্ষার্থীদের লেনদেন একাউন্ট বন্ধ

উপাচার্যের পদত্যাগের দাবিতে আন্দোলনরত শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) শিক্ষার্থীদের আর্থিক লেনদেনের ছয়টি অ্যাকাউনন্ট বন্ধের অভিযোগ উঠে।

সোমবার (২৪ জানুয়ারি) সন্ধ্যায় এ একান্ট বন্ধ করে দেওয়া হয়েছে বলে অভিযোগ করেন আন্দোলনকারী শিক্ষার্থীরা।

শিক্ষার্থীরা জানা, শিক্ষার্থীদের আন্দোলনে আর্থিক যোগান নিশ্চিত করতে রকেট, নগদ, বিকাশ ও ব্যাংক অ্যাকাউন্টসহ মোট ছয়টি অ্যাকাউন্ট থেকে তারা কোনো লেনদেন করা যাচ্ছে না। এই এ ফোন নাম্বারগুলা থেকে কল দিতে পারছেন না এবং কোনো কল ঢুকছে না। শাবিপ্রবির যে কোনো কর্মসূচিতে সাবেক ও বর্তমান শিক্ষার্থীরা যৌথ উদ্যোগে ফান্ড তৈরি করে থাকেন। এ আন্দোলনেও সেভাবেই অর্থ সংগ্রহ চলছিল। তবে সোমবার সন্ধ্যার পর থেকে এসব নাম্বারে আর কোনো লেনদেন করা যাচ্ছে না।

এর আগে রোববার সাড়ে ৭টায় উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ বাস ভবনের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দেন আন্দোলনরত শিক্ষার্থীরা। এতে ২৪ ঘণ্টা ধরে বিদ্যুৎ বিহীন অবরুদ্ধ অবস্থায় আছেন তিনি।

এদিকে বুধবার (১৯ জানুয়ারি) বেলা ৩টা থেকে অনশন কর্মসূচি করেন শিক্ষার্থীরা। এতে ২৪জন শিক্ষার্থী এ অনশন অংশ নেন। পরে পারিবারিক কারণে একজন বাড়িতে চলে যান। এরপর গণঅনশন হিসেবে আরো ৫জন শিক্ষার্থী যোগ দেন। এছাড়া অনশনের ১২৫ ঘণ্টা পার হলেও এ সমস্যার কোন ধরেণের সুরাহা মেলেনি।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

Most Popular

Recent Comments