বাড়িএক্সক্লুসিভ নিউজইভ্যালির রেঞ্জ রোভারের দর উঠল ১ কোটি ৮১ লাখ ৫০ হাজার

ইভ্যালির রেঞ্জ রোভারের দর উঠল ১ কোটি ৮১ লাখ ৫০ হাজার

রেঞ্জ রোভারের দর উঠল ১ কোটি ৮১ লাখ ৫০ হাজার। ছবি: আজকের পত্রিকা

খোলা নিলামে ইভ্যালির মালিকানাধীন একটি রেঞ্জ রোভার গাড়ির সর্বোচ্চ দাম উঠেছে ১ কোটি ৮১ লাখ ৫০ হাজার টাকা। হাবিবুর রহমান নামের একজন ক্রেতা এই দর দেন। তবে এই দামেই গাড়িটি বিক্রি হবে কি না, এখনো জানাননি নিলামকারীরা। ৪০ মিনিটেরও বেশি সময় ধরে নিলামে এই গাড়ির দর-কষাকষি চলে। দ্বিতীয় সর্বোচ্চ দর দেন শেখ শফিউল আলম, ১ কোটি ৮১ লাখ। রেঞ্জ রোভারটির ভিত্তিমূল্য ধরা হয়েছিল ১ কোটি ৬০ লাখ টাকা।

আজ বৃহস্পতিবার রাজধানীর ধানমন্ডির ১৪ নম্বর সড়কের ৩ নম্বর বাড়ির ভিক্টোরিয়া কনভেনশন সেন্টারে নিলামের ডাক শুরু হয়। বাংলাদেশ সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের প্রতিনিধিরা নিলাম কার্যক্রম পরিচালনা করছেন।

নিলামের তালিকায় রেঞ্জ রোভার ছাড়াও রয়েছে একটি টয়োটা প্রিউস, একটি টয়োটা সিএইচআর, দুটি টয়োটা এক্সিও, একটি হোন্ডা ভেজেল ও একটি টয়োটা মাইক্রোবাস। এর মধ্যে রেঞ্জ রোভারের ন্যূনতম নিলাম দর এক কোটি ৬০ লাখ টাকা ধরা হয়েছে। ক্রেতাদের আগ্রহের কেন্দ্রে রয়েছে এই গাড়ি।

টয়োটা প্রিউসের ন্যূনতম দর ১৩ লাখ ৫০ হাজার টাকা, টয়োটা সিএইচআর দর ১৮ লাখ টাকা, টয়োটা এক্সিওর দর ৯ লাখ ১৮ হাজার, হোন্ডা ভেজেলের দর ১৬ লাখ ও টয়োটা মাইক্রোবাসের ন্যূনতম দর ১২ লাখ টাকা ধরা হয়েছে।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

Most Popular

Recent Comments