বাড়িঅন্যান্যইলিয়াস আলীকে ফিরে পেতে ওসমানীনগর উপজেলা বিএনপির স্মারকলিপি প্রদান

ইলিয়াস আলীকে ফিরে পেতে ওসমানীনগর উপজেলা বিএনপির স্মারকলিপি প্রদান

কেন্দ্রিয় বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক, সিলেট জেলা বিএনপির সাবেক সভাপতি ও সিলেট ২ আসনের সাবেক সংসদ সদস্য নিখোঁজ এম ইলিয়াস আলীকে অক্ষত অবস্থায় ফিরে পাওয়ার দাবীতে স্মারকলিপি প্রদান করেছে ওসমানী উপজেলা বিএনপি। রবিবার (১৭ এপ্রিল) দুপুরে ওসমানী নগর উপজেলা নির্বাহী কর্মকর্তা নিলিমা রায়হানার মাধ্যমে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে এই স্মারকলিপি প্রদান করা হয়।
স্মারকলিপিতে নেতৃবৃন্দরা উল্লেখ করেন, আজ থেকে দশ বছর পূর্বে বাংলাদেশের একজন জনপ্রিয় রাজনীতিবিদ এবং সিলেট জেলা বিএনপির সাবেক সভাপতি ও সিলেট ২ আসনের সাবেক নন্দিত সংসদ সদস্য এম ইলিয়াস আলীকে তার ঢাকার বনানী বাসার সামন থেকে গাড়ি চালক আনছার আলীসহ গুম করা হয়। অদ্যবধি জননেতা এম ইলিয়াস আলী ও তার গাড়ি চালক আনছার আলীর কোনো হদিস পাওয়া যায়নি। গুম হওয়ার পর স্বয়ং প্রধানমন্ত্রী থেকে শুরু করে তার সরকারের অনেক গুরুত্বপূর্ণ ব্যক্তিরা আমাদের নেতাকে খুঁজে বের করে পরিবারের কাছে ফিরিয়ে দেওয়ার আশ্বাস দিলেও গত দশ বছরে তা বাস্তবায়ন হয়নি।
তাছাড়া সিলেটের সাবেক ছাত্রনেতা ইফতেখার আহমদ দিনার এবং জুনেদ আহমদও গুমের শিকার হয়েছেন। আমরা আমাদের নেতা এম ইলিয়াস আলী, গাড়ি চালক আনছার আলী, ইফতেখার আহমদ দিনার ও জুনেদ আহমদকে অবিলম্বে অক্ষত অবস্থায় খুঁজে বের করে পরিবারের কাছে ফিরিয়ে দেওয়ার জোর দাবি জানাচ্ছি।
স্মারকলিপি প্রদান কালে উপস্থিত ছিলেন নবগঠিত ওসমানীনগর উপজেলা বিএনপির সভাপতি ও দয়ামীর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এসটিএম ফখর উদ্দিন, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল্লাহ মিছবাহ, যুগ্ম সাধারণ সম্পাদক কয়েছ আহমদ চৌধুরী, কামরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক রায়হান আহমদ, আব্দুল জমির, প্রবাসী কল্যাণ বিষয়ক সম্পাদক সোপান আহমদ, ক্ষুদ্রঋণ ও সমবায় বিষয়ক সম্পাদক এম এ মতিন, সহ প্রচার সম্পাদক ফজর আলী, সদস্য আবু বক্কর সিদ্দিক, রুবেল আহমদ, উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক তাজুল ইসলাম, সাবেক যুবদল নেতা রুম্মান আহমদ (মেম্বার), আছাব আলী, উপজেলা ছাত্রদলের আহ্বায়ক জুয়েব আহমদ, উসমানপুর ইউনিয়ন ছাত্রদলের সভাপতি আবুল বশরসহ নেতৃবৃন্দ।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

Most Popular

Recent Comments