বাড়িঅন্যান্যএবার ঘরে বসে দেখা যাবে আমিরের ‘লাল সিং চাড্ডা’

এবার ঘরে বসে দেখা যাবে আমিরের ‘লাল সিং চাড্ডা’

অবশেষে ওটিটিতে মুক্তি পেয়েছে আমির খানের ‘লাল সিং চাড্ডা’। আমির খান অভিনীত এই ছবি ওটিটিতে মুক্তি পাওয়া নিয়ে নানা টালবাহানা চলছিল। গতকাল রাতে নেটফ্লিক্স রীতিমতো চমক দিল সিনেমাপ্রেমীদের। এখন থেকে ঘরে বসেই দেখা যাবে ছবিটি।

গত ১১ আগস্ট রাখি উপলক্ষে মুক্তি পেয়েছিল ‘লাল সিং চাড্ডা’। হলিউডের কালজয়ী ছবি ‘ফরেস্ট গাম্প’-এর হিন্দি রিমেক আমিরের এই ছবি। ছবিটি ঘিরে সিনেমাপ্রেমীদের আগ্রহ ছিল তুমুল। কিন্তু আমিরের এই ছবি আশাহত করেছে তাঁর অনুরাগীদের। বক্স অফিস থেকেও খুব দ্রুত ‘বিদায়’ নিয়েছে ‘লাল সিং চাড্ডা’।

এমনিতে মুক্তির আগে থেকেই বর্জনের হুমকি দিয়েছিল নেট জনতার একাংশ। আর তার প্রভাব গিয়ে পড়েছে বক্স অফিসে। ‘লাল সিং চাড্ডা’ মুক্তির আগে প্রথম আলোকে এক সাক্ষাৎকারে আমির খান বলেছিলেন যে ছয় মাসের আগে তিনি এই ছবি ওটিটিতে আনবেন না। কিন্তু বক্স অফিসে ছবির বেহাল দেখে আমির আবার উল্টা সুর গেয়েছিলেন। তিনি এক মাসের মধ্যে রিমেক ছবিটি ওটিটিতে আনতে মরিয়া ছিলেন। নিয়ম অনুযায়ী কোনো ছবি মুক্তির দুই মাসের মধ্যে ওটিটিতে মুক্তি পেতে পারে। আর তাই ‘লাল সিং চাড্ডা’ মুক্তির দুই মাসের মধ্যে নেটফ্লিক্স ওটিটিতে নিয়ে এল। সামাজিক যোগাযোগমাধ্যমে এক পোস্টে নেটফ্লিক্স লিখেছে, ‘পপকর্ন থুড়ি গোলগাপ্পা তৈরি করে ফেলুন, কারণ “লাল সিং চাড্ডা” এবার মুক্তি পেয়েছে।’

‘লাল সিং চাড্ডা’ আগামী বছর ওটিটিতে মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু বক্স অফিসে চূড়ান্ত ব্যর্থতার পর নির্মাতারা তড়িঘড়ি করে ওটিটির দুনিয়ায় আনতে চেয়েছিলেন ছবিটিকে। তবে ওটিটিতে মুক্তি নিয়ে নেটফ্লিক্সের সঙ্গে আমিরের দর–কষাকষি হয়েছিল বলে জানা গিয়েছে। আমির ‘লাল সিং চাড্ডা’কে ওটিটিতে মুক্তির জন্য ১৫০ কোটি রুপির দর হেঁকেছিলেন। কিন্তু নেটফ্লিক্স এই অঙ্ক দিতে কিছুতেই রাজি ছিল না। এদিকে আমিরও ছিলেন নাছোড়বান্দা। অবশেষে এই চুক্তি ৮০ কোটি রুপির মধ্যে রফা হয়েছে।

‘লাল সিং চাড্ডা’ ছবিটি বক্স অফিস থেকে ১০০ কোটিও ব্যবসা করতে পারেনি। ১৮০ কোটি বাজেটের ছবিটি থেকে নির্মাতাদের পকেটে ৭৫ কোটির বেশি যায়নি। অদ্বৈত চন্দন পরিচালিত এই ছবিতে আমির খান ছাড়া আছেন কারিনা কাপুর খান, নাগা চৈতন্য, মোনা সিংসহ আরও অনেকে।

আমিরের ‘লাল সিং চাড্ডা’ ছবির সঙ্গে একই দিনে মুক্তি পেয়েছিল ‘রক্ষাবন্ধন’ ছবিটি। অক্ষয় কুমার অভিনীত এই ছবি আরও বেহাল ছিল। ‘রক্ষাবন্ধন’ ছবিটিও ইতিমধ্যে ওটিটির বাজারে চলে এসেছে। জি ফাইভে ছবিটি মুক্তি পেয়েছে।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

Most Popular

Recent Comments