বাড়িঢাকা বিভাগগাজীপুর জেলাকালিয়াকৈরে বৈশাখী মেলা, সাংস্কৃতিক অনুষ্ঠান 

কালিয়াকৈরে বৈশাখী মেলা, সাংস্কৃতিক অনুষ্ঠান 

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধিঃ

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সফিপুরে শনিবার নববর্ষ উদযাপন উপলক্ষ্যে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর দীর্ঘদিনের ঐতিহ্য মোতাবেক আনসার ও ভিডিপি একাডেমিতে বৈশাখী মেলা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সম্মানিত মহাপরিচালক মেজর জেনারেল একেএম আমিনুল হক, বিএএম, এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি, পিএইচডি মহোদয় এবং আনসার-ভিডিপি লেডিস ক্লাব ও চিলড্রেনস ক্লাবের সম্মানিত সভানেত্রী মিসেস শিমুল আমিন, বাহিনীর ঊর্ধ্বতন কর্মকতাগণ এবং আনসার-ভিডিপি লেডিস ও চিল্ড্রেনস ক্লাবের সম্মানিত সদস্যগণ উক্ত অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

সম্মানিত মহাপরিচালক মহোদয় নববর্ষ উদযাপন অনুষ্ঠানের উদ্বোধন ঘোষণা করেন। অতঃপর তিনি ভাষা শহীদ আব্দুল জব্বার আনসার ভিডিপি স্কুল এন্ড কলেজের ছাত্র-ছাত্রী কর্তৃক আয়োজিত এক মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ শেষে বৈশাখী মেলায় বিভিন্ন রেঞ্জের স্টল পরিদর্শন করেন। উল্লেখ্য যে, এ সময় বৈশাখী মেলায় বাহিনীর সদস্য-সদস্যারা ও তাদের পরিবারবর্গ লাঠি খেলা, সাপ ও বানর খেলা সহ পুতুল নাচ উপভোগ করেন।

পরে সম্মানিত মহাপরিচালক মহোদয়, লেডিস ও চিল্ড্রেনস ক্লাবের সম্মানিত সভানেত্রী, বাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এবং ক্লাবের সদস্যাগণ লেডিস ক্লাব কর্তৃক আয়োজিত বৈশাখী সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

Most Popular

Recent Comments