বাড়িঢাকা বিভাগগাজীপুর জেলাকালিয়াকৈর নিরাপদ সড়কের দাবীতে মানববন্ধন।

কালিয়াকৈর নিরাপদ সড়কের দাবীতে মানববন্ধন।

স্বপন সরকার, কালিয়াকৈর (গাজীপুর)প্রতিনিধি

গাজীপুরের কালিয়াকৈরে সড়ক দুর্ঘটনা প্রতিরোধ ও নিরাপদ সড়কের, একটি উন্মুক্ত ফ্লাইওভার দাবিতে মানববন্ধন করেছে কালিয়াকৈর মোবাইল ফোন ব্যবসায়ী ও এলাকাবাসী।

 শনিবার সকালে উপজেলা সাহেব বাজার এলাকায় ঢাকা টাঙ্গাইল মহাসড়কে শতাধিক ব্যবসায়ী ও এলাকাবাসী এ মানববন্ধন করেন।

মানববন্ধন সূত্রে জানা গেছে, ঢাকা টাঙ্গাইল মহাসড়কে পার হয়ে কালিয়াকৈর টু ধামরাই আঞ্চলিক সড়কে যেতে হয়। কিন্তু উপজেলার সাহেব বাজার এলাকায় ঢাকা টাঙ্গাইল মহাসড়কে একটি আন্ডারপাস করা হয়েছে। আন্ডারপাস পার হয়ে যেতে হয় উপজেলা স্বাস্থ্য কমপ্লক্স। রয়েছে অনেক শিক্ষা প্রতিষ্ঠান। কিছু আন্ডারপাস চালু হওয়ার পর থেকে ঘন্টার পর ঘন্টা যানজটের সষ্টি হয়। যার ফলে অনেকের দূভোর্গ পোহাতে হয়। এখানেই শেষ নয় প্রতিনিয়তই ঘটছে দূর্ঘটনা। সম্প্রতি ১৪ এপ্রিল আসিফ মাহমুদ ও তার স্ত্রী তানজিনের সাথে দশ মাস আগে পারিবারিক ভাবে বিবাহ হয়। আসিফ মাহমুদ ও তার স্ত্রী তানজিনকে নিয়ে টাঙ্গাইল জেলার মির্জাপুর উপজেলার আজগানা এক বিয়ের অনুষ্টানে যান। অনুষ্ঠান শেষে মোটরসাইল যোগে বাড়ি ফেরার পথে জামালপুর পরিবহণ ঢাকা টাঙ্গাইল মহাসড়কের কালিয়াকৈর বাইপাস আন্ডারপাস এলাকায় পৌছালে বাসটি আসিফ মাহমুদ ও তার স্ত্রী তানজিনকে চাপা দিলে তারা দুজন মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে যায়। এসময় দুজনই গুরুতর আহত হয়। আহত অবস্থায় তাদের উদ্ধার করে ঢাকা নেওয়ার পথে তাদের মৃত্যু হয়। এরকম আরো ঘটনা ঘটে চলছে। ওই ঘটনায় শনিবার সকালে সড়ক দুর্ঘটনা প্রতিরোধ ও নিরাপদ সড়কের,একটি উন্মুক্ত ফ্লাইওবার দাবিতে মানববন্ধন করেছে কালিয়াকৈর মোবাইল ফোন ব্যবসায়ী ও এলাকাবাসী। এসময় মানববন্ধনে নব দম্পত্তির হত্যার চালককে অবিলম্ব গ্রেফতার করে ফাঁসির দাবি জানান বক্তারা। 

এসময় বক্তব্য রাখেন মোবাইল ফোন ব্যবসায়ী সমিতির সভাপতি সেলিম হোসেন,সাধারন সম্পাদক রাজীব সাহা, উপদেষ্টা-মোহাম্মদ হালিম, উপদষ্টা-আতিকুজ্জামান মারুফ, মিজানুর রহমান, জাহাঙ্গীর,হামিদ, নাদিম,মিলন প্রমূখ।

 

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

Most Popular

Recent Comments