বাড়িবরিশাল বিভাগপটুয়াখালী জেলাগলাচিপায় আসন্ন উপজেলা নির্বাচনে সম্ভব্য প্রার্থীদের নিয়ে মতবিনিময় 

গলাচিপায় আসন্ন উপজেলা নির্বাচনে সম্ভব্য প্রার্থীদের নিয়ে মতবিনিময় 

শিশির হাওলাদার,গলাচিপা(পটুয়াখালী)

পটুয়াখালীর গলাচিপায় ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপের উপজেলা পরিষদ নির্বাচন বিষয়ে সম্ভব্য প্রার্থীদের নিয়ে অনলাইনে মনোনয়ন পত্র জমা ও অন্যান্য বিষয়ে ব্রিফিং ও নির্বাচনী আচারণ বিধি এবং আইন শৃঙ্খলা সংক্রান্ত বিষয় এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

২০ তারিখ শনিবার বিকাল ৪ টায় উপজেলা পরিষদ হলরুমে উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটার্নিং কর্মকর্তা মোঃ জহিরুল ইসলাম এর সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে নির্বাচনী আচারণ বিধি উপস্থাপনা করে সকলের সহযোগিতা কামনা করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ মহিউদ্দিন আল হেলাল।

বিশেষ অতিথি হিসেবে সহকারী পুলিশ সুপার মোঃ মোর্সেদ তোহা এবং থানা অফিসার ইনচার্জ মোঃ ফেরদৌস আলম খান আইনশৃঙ্খলা ও সভা সমাবেশ বিষয়ে সম্ভব্য পার্থীদের কাছে বক্তব্য রাখেন। এছাড়া আরো উপস্থিত থাকেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মু.সাহিন,সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান সামসুজ্জামান লিকন, আওয়ামী লীগের দায়িত্ব প্রাপ্ত সভাপতি হাজী মজিবুর রহমান ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সরদার মোঃ সাহআলম,উপজেলা সিনিয়র মৎস্য অফিসার মোঃ জহিরুন্নবী প্রমূখ। সভায় ২১ মে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন অবাধ, সুষ্ঠু, নিরেপক্ষ অনুষ্ঠিত হওয়ার আলোকে

সকলের কাছে প্রত্যাশা কামনা করেন।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

Most Popular

Recent Comments