বাড়িশীর্ষ খবরগোয়াইনঘাটে নৌকা ডুবে নিখোঁজ ১

গোয়াইনঘাটে নৌকা ডুবে নিখোঁজ ১

মনজুর আহমদ গোয়াইনঘাট থেকেঃ সিলেটের গোয়াইনঘাট উপজেলার সারি-পিয়ান নদীর মোহনায় নৌকাডুবিতে আজিজুর রহমান পাঠান (৫২) নামের একজন নিখোঁজ হয়েছেন।

২জলাই শুক্রবার সকালে উপজেলার সারি ও পিয়াইন নদীর মোহনায় স্থানীয় বাংলাবাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। শেষ খবর পাওয়া পর্যন্ত তাঁর কোনো সন্ধান পাওয়া যায়নি।
স্থানীয় লোকজনের সঙ্গে কথা বলে জানা গেছে, শুক্রবার সকালে সারি-পিয়াইন নদীর বাংলাবাজার এলাকায় ছেলের সঙ্গে নৌকাতে ঘুমাচ্ছিলেন আজিজুর রহমান পাঠান। হঠাৎ করে নদীতে স্রোতের তোড়ে নৌকায় পানি উঠে নৌকাটি ডুবে যায়। সে সময় নৌকায় থাকা আজিজুর রহমান নিখোঁজ হন।
সুনামগঞ্জ জেলার জামালগঞ্জ উপজেলার ফাজিলপুর গ্রামের মৃত আব্দুল লতিফ পাঠানের ছেলে আজিজুর রহমান পাঠান দীর্ঘদিন থেকে শ্রমিক হিসেবে কাজ করেন।
খবর পেয়ে সঙ্গে সঙ্গেই স্থানীয় লোকজন আজিজুরকে উদ্ধারে নামে। এদিকে দূর্ঘটনার খবর পেয়ে গোয়াইনঘাট থানা পুলিশের এসআই লিটন রায়সহ পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করে ফায়ার সার্ভিস ও স্থানীয়দের সহযোগীতায় উদ্ধার কার্যক্রম পরিচালনা করেন।
এ রিপোর্ট লেখা পর্যন্ত নিখোঁজ ব্যক্তিকে উদ্ধারে পুলিশ ও ফায়ার সার্ভিস চেষ্টা চালাচ্ছে।
গোয়াইনঘাট থানার নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পরিমল চন্দ্র দেব বলেন, খবর পেয়েই পুলিশ ঘটনাস্থলে গিয়েছে। ইতিমধ্যে নৌকা নিয়ে টহল দেওয়া হয়েছে। ফায়ার সার্ভিস কর্মী ও স্থানীয়রা আমাদের সঙ্গে উদ্ধার তৎপরতায় নিয়োজিত আছেন।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

Most Popular

Recent Comments