বাড়িএক্সক্লুসিভ নিউজগোয়াইনঘাটে ভোটের ৩দিন আগে ইউপি সদস্যের মৃত্যু, এলাকায় শোকের ছায়া

গোয়াইনঘাটে ভোটের ৩দিন আগে ইউপি সদস্যের মৃত্যু, এলাকায় শোকের ছায়া

গোয়াইনঘাট হতে নিজস্ব সংবাদদাতাঃ

সিলেটের গোয়াইনঘাটে নির্বাচনের তিনদিন আগে জালাল উদ্দিন নামের এক ইউপি সদস্যের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার রাত সাড়ে এগারোটার দিকে হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি মারা যান। জালাল উদ্দিন উপজেলার ৫ নং পুর্ব আলীরগাঁও ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের বর্তমান সদস্য এবং কাকুনাখাই গ্রামের বাসিন্দা।

গোয়াইনঘাট প্রেসক্লাবের সাবেক সভাপতি ও সংশ্লিষ্ট ইউপির স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মনজুর আহমদ জালাল উদ্দিনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, গত বৃহস্পতিবার রাতে ইউপি সদস্য প্রার্থী জালাল উদ্দিন তার পাশের গ্রামে নির্বাচনী উঠান বৈঠকে যান। উঠান বৈঠক শেষে বাড়ি ফেরার সময় হঠাৎ করে তিনি তার বুকে ব্যাথা অনুভব করেন। এ সময় স্থানীয়রা জালাল উদ্দিনকে দ্রুত জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সাবেক ও বর্তমান ইউপি সদস্য জালাল উদ্দিন উপজেলার ৫নং পূর্ব আলীরগাঁও ইউনিয়নের ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও টানা তৃতীয় বারের মতো ইউপি সদস্য প্রার্থী ছিলেন। আগামী ৩১ জানুয়ারি ষষ্ঠ ধাপের ইউনিয়ন পরিষদের নির্বাচনে তিনি ফুটবল প্রতীক নিয়ে প্রতিদ্বন্ধীতা করে আসছিলেন। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

ইউপি সদস্য ও আওয়ামী লীগ নেতা জালাল উদ্দিনের মৃত্যুতে গোয়াইনঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ফারুক আহমদ, মহিলা ভাইস চেয়ারম্যান আফিয়া বেগম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ ইব্রাহিম ও সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া হেলাল গভীর শোক ও নিহতের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

এদিকে শুক্রবার সকাল ১১টায় কাকুনাখাই স্কুল সংলগ্ন মাট কয়েক হাজার মানুষের উপস্থিতিতে জানাজার নামাজ সম্পন্ন করা হয়। জানাজাপুর্বে বক্তব্য রাখেন গোয়াইনঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ তাহমিলুর রহমান, দরবস্ত ইউনিয়নের চেয়ারম্যান বাহারুল আলম বাহার, ফতেহপুর ইউনিয়নের চেয়ারম্যান রফিক আহমদ, ৫নং পুর্ব আলীরগাঁও ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী সাংবাদিক মনজুর আহমদ, নজরুল ইসলাম, আহমদ আলী, মাওলানা এবাদুর রহমান, মনোয়ার হোসেন সাজু, পরিবারের পক্ষ থেকে বক্তব্য রাখেন নিহত চাচা অবসরপ্রাপ্ত শিক্ষক মাওলানা জমির উদ্দিন। জানাজা শেষে গ্রামের পঞ্চায়েতী কবরস্থানে দাফন করা হয়েছে।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

Most Popular

Recent Comments