বাড়িসিলেটগোয়াইনঘাট ফোরামের উন্নয়ন ভাবনা শীর্ষক আলোচনা ও ইফতার মাহফিলে অনুষ্টিত

গোয়াইনঘাট ফোরামের উন্নয়ন ভাবনা শীর্ষক আলোচনা ও ইফতার মাহফিলে অনুষ্টিত

গোয়াইনঘাট উন্নয়ন ফোরাম কর্তৃক আয়োজিত “গোয়াইনঘাট উপজেলা উন্নয়ন ভাবনা” শীর্ষক আলোচনা ও ইফতার মাহফিলে বক্তারা অবিলম্বে পিয়াইন নদী খনন এবং গোয়াইনঘাট কে পর্যটন উপজেলা ঘোষণার দাবী জানিয়েছেন।

২০ এপ্রিল বুধবার সিলেট নগরীর ফোর স্টার আইটি এন্ড নেটওয়ার্ক মিলনায়তনে গোয়াইনঘাট উন্নয়ন ফোরামের চেয়ারম্যান সাংবাদিক আনোয়ার হোসাইনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তাগণ এই দাবী জানান। সভায় বক্তারা আরো বলেন, গোয়াইনঘাট পৌরসভা ঘোষণা, সালুটিকর থানা প্রতিষ্ঠা, গ্যাস লাইন সংযোগ, ফায়ার সার্ভিস ষ্টেশন স্থাপন, কৃষি সম্প্রসারণ, উপজেলার জলমহাল গুলোর উন্নয়ন, সালুটিকর-গোয়াইনঘাট- সারিঘাট রোডের অবিলম্বে বর্ধিত ও মেরামত করণ, গাংকিনারী রাস্তার কাজ দ্রতকরণ, সালুটিকর বাজার বাইপাস রোড নির্মান অতীব গুরুত্বপূর্ণ। এক্ষেত্রে সংশ্লিষ্ট সকল কে এগিয়ে আসতে হবে।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের সাবেক বিভাগীয় প্রধান অধ্যাপক ডক্টর মোহাম্মদ আতি উল্যাহ। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সাবেক কৃষি কর্মকর্তা সমাজ সেবী আলহাজ্ব সাইদুর রহমান।
প্রধান অতিথির বক্তব্যে ডক্টর আতি উল্যাহ বলেন, একটা এলাকাকে এগিয়ে নিতে সৎ ও উচ্চাঙ্গের মানুষ প্রয়োজন। একটি সমস্যা সমাধানে এক ডজন সমাধান বের করতে হবে।মনে রাখতে হবে, উন্নয়ন ন্যাচারাল বিষয়। উন্নয়ন হবেই। তবে কত দ্রুত একটি জনপদ এগিয়ে যেতে পারল, সেটাই গুরুত্বপূর্ণ।
বিশেষ অতিথির বক্তব্যে সাবেক কৃষি কর্মকর্তা বিশিষ্ট সমাজ সেবী সাইদুর রহমান বলেন, মানব সেবা একটি ইবাদত। এই লক্ষ্যে আমাদের সকল কার্যক্রম চালিয়ে যেতে হবে।
সভায়” গোয়াইনঘাট উপজেলা উন্নয়ন ভাবনা “শীর্ষক আলোচনায় অংশ নেন, ভূমি সহকারী কর্মকর্তা এস এম বুরহান উদ্দিন, ইন্জিনিয়ার মাসুম আহমেদ,
প্রভাষক লুৎফুর রহমান, মাষ্টার বুরহান উদ্দিন, সাংবাদিক নজরুল ইসলাম, ইসলামীক ফাউন্ডেশনের কর্মকর্তা ইসমাইল আলী, গোয়াইনঘাট উন্নয়ন ফোরামের সহ সভাপতি সাংবাদিক এম এ রহীম, সাংবাদিক আমির উদ্দিন, শিক্ষক আহমেদ আল মাসুদ, ব্যাংক কর্মকর্তা মামুনুর রশীদ, সাংবাদিক কাওছার রাহাত, সিলেট শহরস্থ গোয়াইনঘাট ছাত্র পরিষদের সভাপতি ইকবাল আহমেদ, সাবেক সভাপতি রিয়াজ উদ্দীন বাবুল, ব্যবসায়ী আব্দুল ওয়াহিদ, গিয়াস উদ্দিন, বহর আলোর দিশারি তরুণ সংঘের সভাপতি জয়নাল আবেদীন, উন্নয়ন ফোরামের প্রচার ও মিডিয়া সম্পাদক সাংবাদিক আলিম উদ্দিন, ব্যবসায়ী হেলাল আহমেদ।
গোয়াইনঘাটের উন্নতি ও অগ্রগতিতে বিগত দিনে অসামান্য অবদান রেখেছেন অথচ তারা আজ পৃথিবীতে বেচে নেই, এমন মরহুম কৃতি সন্তানদের মাগফেরাত কামনা করে দোয়া পরিচালনা করেন, মাওলানা নাজমুল বিন সিরাজ।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

Most Popular

Recent Comments