বাড়িঅন্যান্যচাকরির কথা বলে যুবককে অপহরণ, ‘অঙ্গ’ বিক্রির ভয় দেখিয়ে দাবি মুক্তিপণ

চাকরির কথা বলে যুবককে অপহরণ, ‘অঙ্গ’ বিক্রির ভয় দেখিয়ে দাবি মুক্তিপণ

চাকরি দেওয়ার কথা বলে রাজধানীতে এক যুবককে অপহরণের পর শরীরের অঙ্গ বিক্রি করার হুমকি দিয়ে লাখ টাকা মুক্তিপণ দাবি করার অভিযোগ উঠেছে। অভিযোগে চারজনকে গ্রেপ্তার করেছে র‍্যাব।
গতকাল বুধবার ঢাকার পল্টন এলাকায় অভিযান চালিয়ে চারজনকে গ্রেপ্তার করা হয়। উদ্ধার করা হয় অপহরণের শিকার আনোয়ারুল ইসলাম (২২) নামের ওই যুবককেও। আজ বৃহস্পতিবার র‍্যাব ৪ এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায়।
গ্রেপ্তার ব্যক্তিরা হলেন মো. আরিফুল ইসলাম ওরফে মাসুম (৪৪), মো. রেফাজুল ইসলাম ওরফে লিংকন (২৭), মো. মতিয়ার রহমান (৫০) ও মো. মজিবর রহমান (৫২)।
বিজ্ঞপ্তিতে বলা হয়, ছয় লাখ টাকার বিনিময়ে ভালো চাকরি দেওয়ার কথা বলে আনোয়ারুলকে অপহরণ করা হয়েছে ১২ এপ্রিল এমন একটি লিখিত অভিযোগ আসে র‍্যাবের কাছে। অভিযোগে বলা হয়, মতিয়ার চাকরির নিয়োগপত্র দেওয়ার কথা বলে আনোয়ারুলকে ঢাকায় নিয়ে আসেন। পরে আনোয়ারুলকে তাঁর বাবা ফোন করলে সেটি বন্ধ পান। এরপর আনোয়ারুলের নম্বর থেকে তাঁর বাবাকে আরিফুল ইসলাম পরিচয়ে এক ব্যক্তি ফোন করে বলেন, ছেলেকে ফেরত পেতে হলে প্রাথমিকভাবে এক লাখ টাকা দিতে হবে। টাকা না দিলে মেরে ফেলা ও শরীরের অঙ্গ বিক্রি করে দেওয়া হবে ৷
গ্রেপ্তারের পর চারজনকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের বরাতে র‌্যাব বলেছে, চক্রের চারজন পূর্বপরিচিত এবং তাঁরা পরস্পর যোগসাজশে বেকার যুবকদের টার্গেট করে সখ্য তৈরি করেন। একপর্যায়ে টাকার বিনিময়ে ভালো চাকরি দেওয়ার কথা বলে অপহরণ করেন। পরে অমানবিক নির্যাতন ও মুক্তিপণ দাবি করেন।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

Most Popular

Recent Comments