বাড়িএক্সক্লুসিভ নিউজচেয়ারম্যান প্রার্থী নজরুল ইসলাম'র প্রচারণায় নির্বাচনী মাঠ তুঙ্গে

চেয়ারম্যান প্রার্থী নজরুল ইসলাম’র প্রচারণায় নির্বাচনী মাঠ তুঙ্গে

ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে নৌকা প্রতীক নিয়ে বিরামহীন প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ নজরুল ইসলাম। তিনি বর্তমান গোয়াইনঘাট উপজেলা সেচ্ছাসেবকলীগ’র সভাপতি। নৌকার বিজয় নিশ্চিত করতে একের পর এক উঠান বৈঠক, পথসভা, জনসভায় বিভিন্ন শ্রেণি পেশার মানুষের সমর্থন আদায়ে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন।

আগামী ৩১ জানুয়ারী নির্বাচনের তারিখ নির্ধারণের পর হতে মাঠে তৎপর রয়েছেন চেয়ারম্যান প্রার্থী নজরুল ইসলাম। আগামী ২৯ জানুয়ারী পর্যন্ত নির্বাচনী এলাকার প্রতিটি ওয়ার্ডে উঠান বৈঠক, পথসভা করবেন বলে জানান।

ইতোমধ্যে ইউনিয়নের প্রতিটি গ্রাম, পাড়া মহল্লায় উঠান বৈঠকে অংশ নিয়ে ভোটারদের সমর্থন আদায়ে দিয়েছেন প্রতিশ্রুতি। অপর দিকে তার প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা বিভিন্ন প্রতীক নিয়ে মাঠে প্রচারণায় থাকলেও ভোটার সমর্থকদের নিয়ে দাপিয়ে বেড়াচ্ছেন ইউনিয়নের এক প্রান্ত হতে অপরপ্রান্তে।

৫নং পূর্ব আলীরগাঁও ইউনিয়নকে একটি আধুনিক ও মডেল ইউনিয়নে রুপান্তর করতে নজরুল ইসলাম’র নিরলস পরিশ্রমকে সাধুবাদ জানিয়েছেন তৃণমূলের ভোটাররা।

উন্নয়নের রূপকার সিলেট-৪ আসনের সংসদ সদস্য ও বর্তমান সরকারের প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ’র সুদৃষ্টিতেই তিনি এলাকার তৃণমূল পর্যায়ে সকল উন্নয়ন করবেন বলে জানিয়েছেন নৌকার এ মাঝি। নির্বাচনী প্রচার প্রচারণা এবং বিভিন্ন উঠান বৈঠকে অংশ নিচ্ছেন ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ, শ্রমিক লীগ ও স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা।

২০জানুয়ারী বৃহস্পতিবার সকাল ১১টায় পূর্ব আলীরগাঁও ইউনিয়নের কুটা পাড়া গ্রামবাসীর সাথে উঠান বৈঠকে চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ নজরুল ইসলাম বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকারের পরিকল্পনা মাফিক বাংলাদেশ এখন উন্নয়নশীল দেশের কাতারে পৌঁছে গেছে ৷ এ ধারাবাহিকতা বজায় থাকলে আলোকিত বাংলাদেশ বিনির্মানে আমাদেরকে আর পেছনে থাকাতে হবেনা।

আমরা আমাদের কর্মদক্ষতা আর স্বদিচ্ছাকে কাজে লাগিয়ে খুব শীগ্রই পাশ্চাত্যের ন্যায় সকল আধুনিকতা দিয়ে বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ গড়তে সক্ষম । পাশাপাশি বর্তমান সরকারের স্বদিচ্ছায় দেশের দারিদ্র্যপীড়িত গ্রামগুলোর দৃশ্যপটে আমূল পরিবর্তন এসেছে। গ্রামকে কেন্দ্র করে সরকার ব্যাপক উন্নয়ন কার্যক্রম পরিচালনা করছে ফলে উন্নয়নের মহাসড়কে এখন বাংলাদেশ। তিনি আরও বলেন, ইউনিয়ন পরিষদ নির্বাচনের ৬ষ্ট ধাপে ঘোষিত আগামী ৩১জানুয়ারী অনুষ্ঠিতব্য নির্বাচনে আমাকে ভোট দিয়ে নির্বাচিত করুন। আমি আপনাদের প্রতিটি গ্রামে আধুনিক নগর সুবিধা সম্প্রসারণ করব।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

Most Popular

Recent Comments