test
বাড়িশীর্ষ খবরছাতকে স্কুল ছাত্রীর লাশ উদ্ধার

ছাতকে স্কুল ছাত্রীর লাশ উদ্ধার

সুনামগঞ্জের ছাতক শহর থেকে আচল দাস ঐশি নামে ১৫ বছর বয়সী এক স্কুল ছাত্রীর লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। সে পৌরসভার ৬নং ওয়ার্ডের বিদুৎ দাসের কন্যা। মঙ্গলবার রাতে পুলিশ নিহত ওই স্কুল ছাত্রীর লাশের সুরতহাল রিপোর্ট তৈরী শেষে ময়না তদন্তের জন্য সুনাগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

পুলিশের ধারনা ওই স্কুল ছাত্রী আত্নহত্যা করেছে। তবে এর কোন সঠিক কারন জানা যায়নি। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নিহত ঐশি ছাতক বহুমুখী সরকারী মডেল স্কুলের নবম শ্রেনীর ছাত্রী। তার মায়ের সাথে বাবা বিদ্যুৎ দাসের পারিবারিক কলহের কারনে সম্প্রতি ডিভোর্স হয়ে যায়। এরপর থেকে ঐশি বাগবাড়ী এলাকায় মায়ের সাথে বসবাস করতো। মঙ্গলবার বিকেলে মা পূরবী রানী ব্যানার্জী বাসা থেকে ব্যাংকে যান। কিছু সময় পর মা বাসায় ফিরে দেখতে পান তার মেয়ে ঐশি গলায় ওড়না পেছিয়ে নিজ ঘরের সিলিং ফ্যানের সাথে ঝুলছে। এসময় দ্রুত উপজেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন শেষে হাসপাতাল থেকে ওই স্কুল ছাত্রীর লাশ থানায় নিয়ে আসে। এ ঘটনায় রাতে থানায় অপমৃত্যুর মামলা দায়ের করা হয়। থানার উপ-পরিদর্শক মো.মাহফুজুল হাসান বলেন, সুরতহাল রিপোর্ট অনুয়ায়ী ঘটনাটি আত্নহত্যা বলে ধারনা করা হচ্ছে। ময়না তদন্ত রিপোর্টে পাওয়ার পর মৃত্যুর প্রকৃত ঘটনা জানা যাবে।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

Most Popular

Recent Comments