বাড়িএক্সক্লুসিভ নিউজজৈন্তাপুরে একে টাওয়ার হতে ব্যবসায়ীর ঝুলন্ত লাশ উদ্ধার

জৈন্তাপুরে একে টাওয়ার হতে ব্যবসায়ীর ঝুলন্ত লাশ উদ্ধার

সিলেটের জৈন্তাপুর উপজেলার নিজপাট পানিয়ারাহাটি এ.কে টাওয়ারের ৩য় তলা হতে পোল্ট্রি মোরগ ব্যবযায়ীর ভাড়া বাসা হতে ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ।
২৩ ফেব্রæয়ারী বুধবার সকাল ৮টায় উপজেলা সদরের এ.কে টাওয়ারের ৩য় তলা হতে পোল্ট্রি মোরগ ব্যবযায়ীর ভাড়া বাসা হতে ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ
স্থানীয় সূত্রে জানাযায় এই ব্যবসায়ী প্রতিদিনের ন্যয় জৈন্তাপুর ষ্টেশন বাজার একটি পোল্ট্রি মোরগের দোকানে ব্যবসা করে এ.কে টাওয়ারের ভাড়া বাসায় থাকতে যান। গতকাল সকালে তিনি বাসা হতে বের না হওয়ায় তাকে ডাকাডাকি করেন। কোন সাড়া শব্দ না পেলে এবং স্থানীয়দের সন্দেহ জানালা দিয়ে দেখতে পান, বাসার সিলিংয়ের সাথে ঝুলতে দেখতে পান। স্থানীয়রা জৈন্তাপুর মডেল থানায় খবর দিলে পুলিশ সকাল ৮টায় ঘটনাস্থলে পৌছে বিভিন্ন তল্লাসী শেষে দরজা ভেঙ্গে ঝুলন্ত ব্যবসায়ীর লাশ উদ্ধার করে থানায় নিয়ে যান। নিহত ব্যবসায়ী বাড়ী কুমিল্লা জেলার হোমনা থানার ভাতাকান্দি গ্রামের মোস্তফা কামাল ভূইয়ার ছেলে মো. আনিসুর রহমান (৩৯)। তবে কি কারনে তিনি আত্মহত্যা করেছেন তার সটিক কোন কারন জানা যায়নি। অধিকত্বর তদন্তের জন্য নিহতের লাশ সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হবে।
জৈন্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম দস্তগীর আহমেদ বলেন, সংবাদ পেয়ে নিহতের লাশ উদ্ধার করে অধিকত্বর তদন্তের জন্য সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হবে। প্রাথমিক ভাবে বিভিন্ন আলামত দেখে আত্মহত্যা করেন বলে জানান।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

Most Popular

Recent Comments