বাড়িবাংলাদেশেজৈন্তাপুরে নবাগত ইউএনও’র সাথে কর্মরত সাংবাদিকদের মতবিনিময়

জৈন্তাপুরে নবাগত ইউএনও’র সাথে কর্মরত সাংবাদিকদের মতবিনিময়


জৈন্তাপুরে নবাগত ইউএনও’র সাথে জৈন্তাপুরে কর্মরত সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। ১৮ ফেব্রুয়ারী বৃহস্পতিবার বিকাল ৪টায় উপজেলা নির্বাহী অফিসার নুসরাত আজমেরী হক’র কার্যালয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভার শুরুতে ইউএনও সাংবাদিক স্বাগত জানান এবং সাংবাদিকদের পক্ষ হতে নবাগত ইউএনওকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।
ইউএনও নুসরাত আজমেরী হক সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, সাংবাদিকরা হলেন জাতির বিবেক আর পত্রিকা হচ্ছে সমাজের দর্পণ। বাংলাদেশের উন্নয়ন ও অগ্রযাত্রায় সাংবাদিকদের অংশিদারিত্ব কোন অংশে কম নয়। জৈন্তাপুর উপজেলার যে কোন সমস্যা সমাধান এবং সকল উন্নয়ন কাজে তিনি সাংবাদিক মহলের আন্তরিক সহযোগিতা কামনা করেন। একই সাথে শিক্ষারমান উন্নয়ন, পর্যটন শিল্পের বিকাশ এবং জৈন্তাপুর উপজেলাকে একটি মডেল উপজেলায় রূপান্তরিত করতে আন্তরিক প্রচেষ্ঠার ব্যক্ত করেন।
সভায় আরও উপস্থিত ছিলেন উপজেলার সহকারী কমিশনার ভূমি ফারুক আহমেদ, জৈন্তাপুর প্রেসক্লাবের সভাপতি শাহেদ আহমদ, সিনিয়র সহ-সভাপতি ফয়েজ আহমদ, সহ-সভাপতি আব্দুল হালিম, সাধারণ সম্পাদক গোলাম সরওয়ার বেলাল, এস.এম রাজু, শাহাজাহান কবীর খান, নুরুল ইসলাম, জৈন্তাপুর অনলাইন প্রেসক্লাবের সভাপতি এম এম রুহেল, সাধারণ সম্পাদক মোঃ রেজওয়ান করিম সাব্বির, অর্থ সম্পাদক রাসেল মাহফুজ সদস্য শোয়েব উদ্দিন প্রমুখ। পরে উপজেলা নির্বাহী অফিসার নুসরাত আজমেরী হক শীতার্ত মানুষের মধ্যে বিতরণের জন্য নেতৃবৃন্দের হাতে ৫০টি কম্বল তুলে দেন।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

Most Popular

Recent Comments