বাড়িএক্সক্লুসিভ নিউজজৈন্তাপুরে বড় পুকুরপারে চলছে উচ্ছেদ অভিযান

জৈন্তাপুরে বড় পুকুরপারে চলছে উচ্ছেদ অভিযান

বড় পুকুরপাড় এলাকায় উচ্ছেদ অভিযান পরিচালনা করছেন জৈন্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল আহমদ।

জৈন্তাপুর ষ্টেশন বাজার হতে মেডিকেল গেইট পর্যন্ত রাস্তা প্রশস্তকরণ ও যানঝট নিরসনে অভিযান অব্যাহত।

দির্ঘ দিন হতে জৈন্তাপুর বাজারের প্রবেশমুখ হইতে উপজেলা ও মেডিকেল গেইট অর্ধ কিলোমিটার রাস্তায় যানঝট তৈরী হয়ে আসছিল। যানঝট নিরসন কল্পে উপজেলা পরিষদের চলমান অভিযানের অংশ হিসাবে বড় পুকুরপাড় এলাকায় উচ্ছেদ অভিযান সহ রাস্তা প্রসস্তকরণ কাজের চলছে।

৭ জানুয়ারী শনিবার সকাল হতে জৈন্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি কামাল আহমদের নেতৃত্বে উচ্ছেদ অভিযান ও রাস্তা প্রসস্থকরণ কাজ চলছে। উচ্ছেদ অভিযানে উপস্থিত ছিলেন পূর্ববাজার ব্যবসায়ী সংগঠেনের সভাপতি সোলেমান আহমদ, উপজেলা আওয়ামী শ্রমিক লীগের সভাপতি ফারুক আহমদ, জৈন্তাপুর প্রেসক্লাবের সভাপতি নূরুল ইসলাম, সাধারণ সম্পাদক আবুল হোসেন মো. হানিফ, যুগ্ম-সম্পাদক মো. রেজওয়ান করিম সাব্বির, প্রাথমিক শিক্ষক সমিতির সদস্য বিজন চন্দ্র বিশ্বাস, রিন্টুপাল সহ অন্যান্যরা।

উপজেলা চেয়ারম্যান কামাল আহমদ বলেন, জৈন্তাপুর উপজেলা বাজারটি জনগুরুত্বপূর্ণ। বাজার সংলগ্ন এলাকায় রয়েছে ব্যাংক, সরকারী হাসপাতাল, পশু হাসপাতাল, সাইট্রাস গবেষণা কেন্দ্র ও জনগুত্বপূর্ণ উপজেলার প্রশাসনের সকল দপ্তর সমুহ। অর্ধ কিলোমিটার রাস্তা যেমন সরু এবং অতিরিক্ত যানঝট। বিকল্প রাস্তা না থাকায় ক্রমবর্ধমান জন দূর্ভোগ সৃষ্টি হচ্ছে। বারবার উদ্যোগ নিলেও নানা কারনে অভিযান হচ্ছিলনা। সর্বশেষ উপজেলা প্রশাসনের উদ্যোগে আমার নেতৃত্বে উচ্ছেদ অভিযান ও রাস্তা প্রসস্তকরণ কাজ করা হচ্ছে। বাজারের শৃঙ্খলা ফিরিয়ে আনতে অবৈধ স্থাপনা গুলো উচ্ছেদ করা হবে এছাড়া বিকল্প রাস্তা তৈরীর কাজও হাতে নেওয়া হয়েছে এগুলো শেষ হলে বাজার এলাকায় আর যানঝট থাকব না বলে তিনি জানান।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

Most Popular

Recent Comments