বাড়িএক্সক্লুসিভ নিউজজৈন্তাপুর বাজারে উচ্ছেদ অভিযান

জৈন্তাপুর বাজারে উচ্ছেদ অভিযান


জৈন্তাপুর পূর্ব বাজারে উপজেলা প্রশাসন কর্তৃক উচ্ছেদ অভিযান শুরু। জনরাধারণ চলাচলের প্রতিবন্ধকতা থাকবে না।
১লা জানুয়ারী শনিবার দুপুর ১২টায় পূর্বের ঘোষনানুয়ায়ী জৈন্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যানের কামাল আহমদ ঐহিত্যবাহী জৈন্তাপুর পূর্ববাজার অবৈধ দখল মুক্ত করতে অভিযান শুরু করেন। উচ্ছেদ অভিযানের সময় তার সাথে উপস্থিত ছিলেন নিজপাট ইউপি আওয়ামীলীগের সভাপতি আতাউর রহমান বাবুল, উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক হাসিনুল হক হুসনু, পূর্ব বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি মো. সুলেমান আহমদ, ব্যবসায়ী রিমাল আহমদ, জৈন্তাপুর প্রেসক্লাবের সভাপতি নূরুল ইসলাম, জৈন্তাপুর অনলাইন প্রেসক্লাবের সভাপতি এম.এম রুহেল প্রমুখ।


সরজমিনে ব্যবসায়ী হারিছ মিয়া, নিজাম মিয়া, সাব্বির আহমদ, শামীম আহমদ বলেন, দীর্ঘদিন হতে সরকারি বাজারের বিভিন্ন সেডঘর গুলো দখল করে হোটেল, মোরগের, কাঠের দোকান, বিভিন্ন রকমের দোকান বসিয়ে অবৈধ ভাবে দখল করে রাখা হয়েছে। বাজারের সৌন্দর্য্য যেমন নষ্ট করা হয়েছে, তেমনি সপ্তাহের দুটি হাটবারে জৈন্তাপুর ষ্টেশন বাজার হতে উপজেলা ও মেডিকেল গেইট পর্যন্ত জনসাধারণ চলাচলের প্রতিবন্ধকতা সৃষ্টি হয়। জরুরী কাজে আসা লোকজন আর্ধা কিলোমিটার রাস্তা পার হতে ঘন্টার পর ঘন্টা জামে পড়তে হয়, যাহা অতিতে ছিল না। বাজার ব্যবস্থাপনা কমিটির দূর্ভলতার কারনে বাজারে অবৈধ দোকান গৃহ বাড়ে এবং জনসাধারনের চলাচলে দূর্ভোগ সৃষ্টি হয়। অবৈধ দখলদারদের কবলে পড়ে বাব্যসায়ীরা নিজেদের বরাদ্ধকৃত দোকান ছেড়ে হাট বাজার দিন গুলোতে রাস্তা দখল করে রাখেন। সটিক ভাবে বাজার নিয়ন্ত্রন করা হলে সমস্যার সৃষ্টি হত না। তারা বাজারের শৃঙ্খলা ফিরিয়ে আনতে অভিযানকে স্বাগত জানান।

উপজেলা চেয়ারম্যান কামাল আহমদ বলেন, বাজারের শৃঙ্খলা ফিরিয়ে আনতে এবং রাস্তার যানঝট মুক্ত করতে উচ্ছেদ অভিযান করা হচ্ছে। আশারাখি দ্রæত সময়ের মধ্যে জনসাধারণ সুফল পাবেন।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

Most Popular

Recent Comments