বাড়িসিলেটঝিঙ্গাবাড়ী ইউনিয়নে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত

ঝিঙ্গাবাড়ী ইউনিয়নে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত

সব ধরনের অপরাধ মূলক কর্মকান্ড প্রতিরোধে থানা পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করার আহবান জানিয়ে সর্বস্তরের জন সাধারনের উপস্থিতিতে কানাইঘাট ঝিঙ্গাবাড়ী ইউনিয়ন বিট পুলিশিং এক সভা আজ বৃহস্পতিবার বিকেল ৪টায় স্থানীয় বোরহান উদ্দিন বাজারে অনুষ্ঠিত হয়।

ঝিঙ্গাবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাষ্টার আবু বক্করের সভাপতিত্বে ও বিট পুলিশ অফিসার এসআই পীযূষ চন্দ্র সিংহের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য দেন কানাইঘাট থানার অফিসার ইনচার্জ তাজুল ইসলাম পিপিএম।

তিনি বলেন, সম্প্রতি সময়ে ঝিঙ্গাবাড়ী ইউনিয়নের আইন শৃংখলা পরিস্থিতি কিছুটা অবনতি হওয়ায় বিট পুলিশিং কার্যক্রম জোরদার সহ ইউনিয়নের সর্বত্র পুলিশি টহল জোরদার করা হয়েছে। শুধুমাত্র আইন শৃংখলা বাহিনী দিয়ে সব ধরনের অপরাধ মূলক কর্মকান্ড নির্মূল করা সম্ভব নয়। এজন্য জন প্রতিনিধি, বাজার ব্যবসায়ী কমিটির নেতৃবৃন্দ ও সচেতন মহলকে সহযোগিতা করার আহবান জানান। তিনি আরো বলেন চুরি, ডাকাতির মতো অপরাধের সাথে যারা জড়িত রয়েছে এরা জুয়া ও মাদকাসক্ত এসব অপরাধের সাথে জড়িতদের চিহ্নিত করতে ইতি মধ্যে থানা পুলিশ তাদের তথ্য সংগ্রহ শুরু করেছে।আপনাদের সবাইকে এলাকার শান্তি সম্প্রতি বজায় রাখার পাশাপাশি আইন শৃংখলার উন্নয়নে ভূমিকা পালন করতে হবে।

ঝিঙ্গাবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু বক্কর বলেন, তার ইউনিয়নে অপরাধ মূলক কর্মকান্ড বন্ধে থানা পুলিশকে সকল কাজে সহযোগিতা করা হবে। তিনি আরো বলেন, চুরি, ডাকাতি, মাদক ব্যবসায়ী জুয়াড়ীদের বিরুদ্ধে তিনি সব সময় সোচ্ছার থাকবেন। অপরাধের সাথে জড়িতদের কোন ধরনের ছাড় দেওয়া হবেনা। তার ইউনিয়নের আইন শৃংখলার অবনতির সাথে জড়িত এবং যারা পুলিশের নাম ভাঙ্গিয়ে এলাকায় অপরাধ করে থাকে কতিপয় দালালদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহনের জন্য থানা পুলিশের প্রতি আহবান জানান।

বিট পুলিশিং সভায় আরো বক্তব্য রাখেন কানাইঘাাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, বোরহান উদ্দিন বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক হাজী নুরুল ইসলাম, ইউপি সদস্য সাইদুর রহমান, কবির উদ্দিন, সাংবাদিক জয়নাল আজাদ, সিএনজি স্ট্যান্ডের যুগ্ম সাধারন সম্পাদক দেলোয়ার আহমদ, তাজ উদ্দিন৷ আরও উপস্থিত ছিলেন ইউপি সদস্য রফিক আহমদ, নাইম আহমদ, আব্দুল কাদির সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

Most Popular

Recent Comments