বাড়িঅন্যান্যডালিম হত্যার বিচারের দাবীতে সিলেটের জৈন্তাপুরে মানব বন্ধন পালিত হয়

ডালিম হত্যার বিচারের দাবীতে সিলেটের জৈন্তাপুরে মানব বন্ধন পালিত হয়

ডালিম হত্যার বিচারের দাবীতে সিলেটের জৈন্তাপুরে মানব বন্ধন পালিত হয়েছে।
১লা এপ্রিল শুক্রবার বিকাল ৩টায় জৈন্তাপুর উপজেলার চিকনাগুল ইউপির ঘাটেরচটি ও ঠাকুরের মাটি গ্রামবাসীর আয়োজনে সিলেট তামাবিল মহাসড়কের ঘাটেরছটি এলাকায় মানব বন্ধন পালিত হয়েছে।
ইউপি সদস্য শরিফুল ইসলামের সভাপতিত্বে ও সেচ্ছাসেবী সংঘঠনের সদস্য আবু হুরায়রা ও জাহিদুল ইসলামের য়ৌথ পরিচালনায় মানব বন্ধনে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন জৈন্তাপুর উপজেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষনা সম্পাদক চিকনাগুল ইউপির চেয়ারম্যান কামরুজ্জামান চৌধুরী, বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাবেক ইউপি সদস্য হাফেজ আব্দুল মুছব্বির ফরিদ, উপজেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মকবুল আলী, উপজেলা আ.লীগের কার্যকরি কমিটির সদস্য সোহেল রানা, নিহত ডালিমের পিতা বাচ্চু মিয়া, মাতা আয়মনা বেগম সহ প্রমুখ।
সভায় বক্তরা বলেন, অভিলম্বে ডালিম হত্যাকারীদের আইনের আওতায় নিয়ে এসে দ্রুত শাস্তির দাবী জানান, সেই সাথে এ ঘটনায় একটি চক্র হত্যার ঘটনাকে ভিন্ন খাতে নিয়ে যাওয়ার জন্য তৎপরতা চালাচ্ছে বলে আমরা শুনে আসছি। এলাকাবাসীর দাবী করেন খুনি ফজর আলীসহ এঘটনায় প্রকৃত জড়িতদের খুঁজে বের করে শাস্তি প্রদান করুন এবং নিরিহ মানুষদের কে হয়রানি না করার আহবান জানান।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

Most Popular

Recent Comments