বাড়িঅন্যান্যধর্মপাশায় শাবলের আঘাতে এক কৃষকের মৃত্যু, গ্রেপ্তার ২

ধর্মপাশায় শাবলের আঘাতে এক কৃষকের মৃত্যু, গ্রেপ্তার ২

সুনাগঞ্জের ধর্মপাশায় উপজেলার বংশীকুন্ডা উত্তর ইউনিয়নের কালাগড় গ্রামে প্রতিপক্ষের লোকজনদের মারধর ও শাবলের আঘাতে সবুজ মিয়া (৫০) নামের এক কৃষকের মৃত্যু হয়েছে। গরু দিয়ে বোরো খেতের ধান বিনষ্ট করাকে কেন্দ্র করে গতকাল শনিবার (১৬এপ্রিল) সন্ধ্যা ছয়টার দিকে কালাগড় গ্রামের সামনের সড়কে এই ঘটনা ঘটে।

এ ঘটনায় নিহতের স্ত্রী সুফিয়া খাতুন বাদী হয়ে চারজনকে আসামি করে রবিবার (১৭এপ্রিল) দুপুরে থানায় একটি হত্যা মামলা করেছেন।মধ্যনগর থানা পুলিশ, এলাকাবাসী ও প্রত্যক্ষদশী সূত্রে জানা গেছে, উপজেলার কালাগড় গ্রামের সামনে একই গ্রামের নজরুল মিয়ার (৩০)বোরো খেত রয়েছে।

গতকাল শনিবার (১৬এপ্রিল) বিকেল পাঁচটার দিকে একই গ্রামের কৃষক সবুজ মিয়ার ভাগনির ছেলে মিজানুর (৯) তিনটি গরু দিয়ে ওই খেতের আধা পাকা বোরো জমির ধান বিনষ্ট করে। নজরুলের ভাতিজা আতিক মিয়া (১০) ঘটনাটি দেখতে পেয়ে মিজানুরকে মারধর করে। এ ঘটনায় ওইদিন সন্ধ্যা পৌনে ছয়টার দিকে কালাগড় গ্রামের সামনের সড়কে কৃষক সবুজ মিয়ার সঙ্গে একই গ্রামের বাসিন্দা নজরুল মিয়ার কথাকাটাকাটি হয়।এক পর্যায়ে নজরুল মিয়ার নেতৃত্বে ৩/৪জন মিলে সবুজ মিয়ার ওপর হামলা করে ও তার মাথায় শাবল দিয়ে আঘাত করলে সবুজের মাথা ফেটে রক্ত বের হতে থাকলে তিনি অচেতন হয়ে পড়েন। ওইদিন রাত ১১টার দিকে মুমূর্ষ অবস্থায় সবুজ কে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। রাত দেড়টার দিকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এ ঘটনায় জড়িত থাকার দায়ে পাশের নেত্রকোনার কলমাকান্দা উপজেলা সদর এলাকা থেকে রাত একটার দিকে কালাগড় গ্রামের নজরুল (৩০) ও নূরজামাল (২৩)কে আটক করা হয়।

মধ্যনগর থানার ওসি জাহিদুল হক বলেন,বোরো খেতের ধান গরু দিয়ে খাওয়ানোর জের ধরে এই ঘটনাটি ঘটেছে।এ ঘটনায় নিহত সবুজ মিয়ার স্ত্রী সুফিয়া খাতুন বাদী হয়ে চারজনকে অভিযুক্ত করে ও অজ্ঞাতনামা ২-৩জনকে আসামি করে আজ রবিবার থানায় একটি হত্যা মামলা করেছেন। এ ঘটনায় আটকতৃ নজরুল ও নূর জামালকে মামলার এজাহারভুক্ত আসামি হওয়ায় এই মামলায় ওই দুজনকে গ্রেপ্তা দেথিয়ে রবিবার বিকেলে ওই দুজনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

Most Popular

Recent Comments