বাড়িএক্সক্লুসিভ নিউজধর্মপাশায় হাওরের ফসলরক্ষা বাঁধের প্রকল্প বাস্তবায়ন কাজ নিয়ে মতবিনিময়

ধর্মপাশায় হাওরের ফসলরক্ষা বাঁধের প্রকল্প বাস্তবায়ন কাজ নিয়ে মতবিনিময়

হাওরের বোরো ফসলরক্ষা বাঁধ পুন নির্মাণ ও মেরামত কাজ বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের (পাউবোর) নীতিমালা মেনে বাস্তবায়ন করা ও আগামী ২৮ ফেব্রুয়ারি মধ্যে হাওরের ফসল রক্ষা বাঁধের কাজ সুষ্ঠু ভাবে সম্পন্ন করার লক্ষে সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলা পরিষদ গণমিলনায়তনে এক মতবিনিময সভা অনুষ্ঠিত হয়েছে।
২৮জানুয়ারি আজ শুক্রবার সকাল ১১টায় উপজেলা কাবিটা প্রকল্প বাস্তবায়ন ও মনিটরিং কমিটি মতবিনিময় সভার আয়োজন করে। সভায় পাউবোর অধীনে থাকা এ উপজেলার নয়টি হাওরের ফসল রক্ষা বাঁধের ১৫৭ টি প্রকল্প বাস্তবায়ন কমিটি (পিআইসির) সভাপতি ও সদস্য সচিব অংশ নেয়।

উপজেলা ভূমি কার্যালয়ের সহকারী কমিশনার (ভূমি) মো. রেদুয়ানুল হালিমের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের সিলেট উত্তরপূর্ব অঞ্চলের প্রধান প্রকৌশলী এস এম শহীদুল ইসলাম। সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা সালমুন হাসান বিপ্লবের সঞ্চালনে সভায় স্বাগত বক্তব্য দেন, সুনামগঞ্জ পানি উন্নয়ন বোর্ডের উপসহকারী প্রকৌশলী ও উপজেলা কাবিটা প্রকল্প বাস্তবায়ন ও মনিটরিং কমিটির সদস্য সচিব মো. ইমরান হোসেন। অন্যদের মধ্যে বক্তব্য দেন পাউবোর সিলেট কার্যালয়ের তত্ত্বাধায়ক প্রকৌশলী প্রবীর কুমার গোস্বামী, সুনামগঞ্জ পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী জহুরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক গোলাম আজহারুল ইসলাম পিকে দিদার প্রমুখ।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

Most Popular

Recent Comments