test
বাড়িএক্সক্লুসিভ নিউজনবীগঞ্জে হাত মুখ বাঁধা অবস্থায় তরুনীর গলাকাটা লাশ উদ্ধার

নবীগঞ্জে হাত মুখ বাঁধা অবস্থায় তরুনীর গলাকাটা লাশ উদ্ধার

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার বড়ভাকৈর (পূর্ব) ইউনিয়নের বাগাউড়া গ্রামের একটি ধান ক্ষেত থেকে জুবা বেগম (১৭) নামের এক তরুনীর হাত মুখ বাঁধা অবস্থায় গলা কাটা লাশ উদ্ধার করেছে নবীগঞ্জ থানা পুলিশ । সোমবার (২৭ ডিসেম্বর) সকালে হরিনগর এলাকায় রাস্তার পাশের একটি ধান ক্ষেত থেকে লাশটি উদ্ধার করা হয়।

স্থানীয় সূত্রে জানাযায়, জুবা বেগম নবীগঞ্জ উপজেলার বড় ভাকৈর ইউনিয়নের বাগাউড়া গ্রামের সুফি মিয়ার মেয়ে। খবর পেয়ে তাৎক্ষণিক নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ ডালিম আহমেদ, ওসি তদন্ত আমিনুল ইসলামসহ একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ মর্গে প্রেরণ করেন।ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন নবীগঞ্জ-বাহুবল সার্কেলের সহকারী পুলিশ সুপার মোঃ আবুল খায়ের চৌধুরী। এ ব্যাপারে জুবা বেগমের বাবা সুফি মিয়া কান্নাজড়িত কন্ঠে বলেন, প্রতি দিনের মত রাতে এক সাথে খাওয়া দাওয়া করে মেয়ে পাশের রুমে ঘুমিয়েছিল।আমি সকাল ঘুম থেকে উঠে ধানক্ষেতে চলে যাই। হঠাৎ করে আমার কাছে খবর আসে আমার মেয়ের গলাকাটা লাশ পাওয়া গেছে।

জুবার বাবা সুফি মিয়া আরো বলেন, আমি আমার মেয়ের হত্যাকারীর বিচার চাই।

নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ ডালিম আহমেদ বলেন, ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে লাশটি উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি করে লাশ ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে প্রেরণ করি। ময়না তদন্তের রিপোর্ট আসার পর বিস্তারিত জানা যাবে।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

Most Popular

Recent Comments