বাড়িঅন্যান্যপররাষ্ট্র মন্ত্রী প্রয়াত আব্দুস সামাদ আজাদের মৃত্যু বার্ষিকীতে মতবিনিময় ও ইফতার মাহফিল

পররাষ্ট্র মন্ত্রী প্রয়াত আব্দুস সামাদ আজাদের মৃত্যু বার্ষিকীতে মতবিনিময় ও ইফতার মাহফিল

সুনামগঞ্জ জেলার শান্তিগঞ্জ উপজেলার উজানীগাঁও গ্রামে ভাষা সৈনিক, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ও সাবেক পররাষ্ট্র মন্ত্রী প্রয়াত আব্দুস সামাদ আজাদের মৃত্যু বার্ষিকী যথাযথ মর্যাদায় পালনের লক্ষ্যে শান্তিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের মতবিনিময় ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার (৭ এপ্রিল) বাদ আছর উপজেলা আওয়ামী লীগ সহ সভাপতি ও জয়কলস ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো. মাসুদ মিয়ার উদ্যোগে নিজ বাড়িতে উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীদের নিয়ে ভাষা সৈনিক, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ও সাবেক পররাষ্ট্র মন্ত্রী প্রয়াত আব্দুস সামাদ আজাদের মৃত্যু বার্ষিকী(২৭ এপ্রিল) যথাযথ পালনের লক্ষ্যে মতবিনিময় ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন শান্তিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি ও শিমুলবাক ইউপির সাবেক চেয়ারম্যান মো. আব্দুল্লাহ মিয়া।
শান্তিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও জয়কলস ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মাসুদ মিয়ার পরিচালনায় সুনামগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা যুব কমান্ডের সভাপতি মো. ওবায়দুর রহমান কুবাদ, শিমুলবাক ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি গোলাম হায়দার, সাধারণ সম্পাদক ইমান উদ্দিন, পূর্ব পাগলা ইউনিয়নের সভাপতি মধু মিয়া, জেলা সেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক তোরন মিয়া, উপজেলা যুবলীগের সভাপতি এডভোকেট বোরহান উদ্দিন দোলন, উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি নিজাম উদ্দিন, সাধারণ সম্পাদক তাহিদ মিয়, আওয়ামী লীগ নেতা ফারুক মিয়া, সুজাত মিয়া, যুবলীগের জিল্লুর রহমান প্রমুখ।
উক্ত মতবিনিময় ও ইফতার মাহফিলে ভাষা সৈনিক, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ও সাবেক মন্ত্রী প্রয়াত আব্দুস সামাদ আজাদের মৃত্যু বার্ষিকী(২৭ এপ্রিল) পালন করার লক্ষ্যে বিস্তর আলাপ আলোচনা হয়।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

Most Popular

Recent Comments