বাড়িরাজশাহী বিভাগজয়পুরহাট জেলাপাঁচবিবিতে হৃদয়ে-৮৭ ব্যাচের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত।

পাঁচবিবিতে হৃদয়ে-৮৭ ব্যাচের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত।

দবিরুল ইসলাম,পাঁচবিবি (জয়পুরহাট) প্রতিনিধি:

অত্যন্ত উৎসাহ উদ্দীপনায় ও আনন্দঘন পরিবেশের মধ্যে দিয়ে পাঁচবিবি এল বি পি এবং এন এম সরকারী উচ্চ বিদ্যালয়ের এসএসসি ব্যাচ হৃদয়ে-৮৭ ঈদ পুনর্মিলনী- ২০২৪ আজ ১৩ এপ্রিল রোজ শনিবার দিনব্যাপী পাঁচবিবি মহিলা কলেজ হল রুমে অনুষ্ঠিত হয়। বেলা ১১ টায় হৃদয়ে -৮৭ ফাউন্ডেশনের আয়োজনে প্রথমে এক বর্ণাঢ্য র‍্যালী কলেজ চত্বর প্রদক্ষিণ করে।

পরে হলরুমে ৮৭’ব্যাচের ১১০ জনের মধ্যে উপস্থিত ৭৪ জন বন্ধুদের পরিচয় পর্ব শেষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন ৮৭ ব্যাচ ফাউন্ডেশনের সভাপতি ইঞ্জিনিয়ার ইকবাল হোসেন। সাধারণ সম্পাদক শশাঙ্ক সরকার বাপ্পীর সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন,৮৭ ব্যাচের বন্ধু উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ খালেকুল ইসলাম বকুল।

আরো বক্তব্য রাখেন,ফাউন্ডেশনের সহ-সভাপতি জাকির হোসেন,বন্ধুবর দেওয়ান সিরাজুল ইসলাম, রেজাউল করিম ও শফিকুল ইসলাম বাবু প্রমুখ। বক্তারা তাদের বন্ধু ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী খালেকুল ইসলাম বকুলকে নিরঙ্কুশ বিজয় করতে সকলের প্রতি উদাত্ত আহ্বান জানান। সেই সাথে ফাউন্ডেশনের যে সকল দরিদ্র অসহায় বিপদগ্রস্ত বন্ধু রয়েছে তাদেরকে সহযোগিতা করতে একটি ফান্ড গঠন ও সকলের মাঝে যোগাযোগ বজায় রাখতে ৮৭ ব্যাচের একটি হোয়াটসঅ্যাপ গ্রুপ খোলার সিদ্ধান্ত গৃহীত হয়।

দ্বিতীয় পর্বে বিকেলে সকল বন্ধুদের মাঝে বালিশ খেলা, হাড়িভাঙ্গা ও হাঁড়িতে বাস্কেটবল নিক্ষেপ প্রতিযোগিতার আয়োজন করা হয়। শেষে রাফেল ড্র,বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

Most Popular

Recent Comments