test
বাড়িঅন্যান্যপ্রথম ব্যারিষ্টার হওয়া শিক্ষার্থীকে ১৫ লক্ষ টাকা মূল্যের গাড়ি উপহার দেব :...

প্রথম ব্যারিষ্টার হওয়া শিক্ষার্থীকে ১৫ লক্ষ টাকা মূল্যের গাড়ি উপহার দেব : পাগলায় ব্যরিষ্টার সুমন

সুনামগঞ্জ জেলার শান্তিগঞ্জ উপজেলার পাগলা সরকারি মডেল হাইস্কুল এন্ড কলেজের শিক্ষার্থীদের সাথে সময় কাটালেন বাংলাদেশ সুপ্রীম কোর্টের আন্তর্জাতিক অপরাধ ট্রাইবুন্যালের সাবেক প্রসিকিউটর ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন। বুধবার (২৩ মার্চ) দুপুর দেড়টায় প্রতিষ্ঠানটিতে আসেন তিনি।

ব্যারিস্টার সুমন বলেন, সুনামগঞ্জে যাচ্ছিলাম। আজ আমাদের একটা ফুটবল খেলা আছে। গাড়ি থেকে দেখলাম শিক্ষার্থীরা মাঠে খেলাধুলা করছেন। তাই তাদের সাথে কথা বলতে নেমে গেলাম। প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের ড্রেসআপ আমাকে খুব আকর্ষণ করেছে।

দেশব্যাপী বিশেষভাবে পরিচিত এ আইনজীবী শিক্ষার্থীদের উদ্দেশ্য করে বলেন, যারা কঠোর পরিশ্রম করেন তারা কখনোই ব্যর্থ হন না। জীবনে সফল হতে হবে। না হলে পদে পদে ব্যর্থতার যন্ত্রণা ভোগ করতে হবে। দেশ ও সমাজকে এগিয়ে নিতে ছেলেদের পাশাপাশি মেয়েদেরও এগিয়ে আসতে হবে।

আরও তিনি বলেন, আজকে যারা বক্তব্য শুনছো তাদের মধ্য থেকে এই প্রতিষ্ঠানের যে প্রথম ব্যারিস্টার হতে পারবে তাকে ১৫ লক্ষ টাকা মূল্যের একটি গাড়ি উপহার দেবো। তাৎক্ষণিক প্রতিষ্ঠানটির সকল শিক্ষার্থীকে মিষ্টি খাওয়ার জন্য নগদ ১০ হাজার টাকা প্রদান করেন ব্যারিস্টার সুমন।

এসময় পাগলা সরকারি মডেল হাইস্কুল এন্ড কলেজের অধ্যক্ষ সৈয়দ রমিজ উদ্দিন, সহকারি প্রধান শিক্ষক মো. আরব আলীসহ সকল প্রভাষক ও সহকারি শিক্ষক-শিক্ষিকাবৃন্দ উপস্থিত ছিলেন ৷

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

Most Popular

Recent Comments