বাড়িএক্সক্লুসিভ নিউজপ্রস্তাবিত শেখ রাসেল মিনি স্টেডিয়াম পরিদর্শনে অতিরিক্ত সচিব

প্রস্তাবিত শেখ রাসেল মিনি স্টেডিয়াম পরিদর্শনে অতিরিক্ত সচিব

গোলাপগঞ্জে প্রস্তাবিত শেখ রাসেল মিনি স্টেডিয়াম পরিদর্শনে ক্রীড়া মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব

গোলাপগঞ্জে উপজেলার প্রস্তাবিত শেখ রাসেল মিনি স্টেডিয়াম পরিদর্শন করেছেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মোঃ মোশারফ হোসেন মোল্লা ।

শনিবার ( ১২ ফেব্রুয়ারি) বেলা ১১টায় প্রস্তাবিত শেখ রাসেল মিনি স্টেডিয়াম পরিদর্শনে আসেন তিনি। পরিদর্শনকালে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব বলেন, জাতীয় জীবনে সুস্বাস্থ্য, নেতৃত্ব ও চরিত্র গঠনে খেলাধুলার অবদান অপরিসীম। বিশেষ করে দেশের কিশোর ও যুব সমাজের শরীর ও মনের বিকাশের পাশাপাশি খেলাধূলার মাধ্যমে সম্প্রীতি ও সৌহার্দ্যপূর্ণ পরিবেশ তৈরিতেও খেলাধুলার ভূমিকা অনস্বীকার্য। সে কারণেই সরকার দেশের প্রতিটি উপজেলায় মাঠ নির্মাণের জন্য উপজেলা পর্যায়ে একটি করে মিনি স্টেডিয়াম নির্মাণের পরিকল্পনা হাতে নিয়েছে। এসময় তিনি ধারাবহরস্থ টিলা বেষ্ঠিত মনোরম প্রাকৃতিক পরিবেশে গড়া উপজেলা ক্রীড়া সংস্থার ফুটবল মাঠটি পরিদর্শন করে সন্তোষ প্রকাশ করেন। এসময় পরিদর্শনকালে উপস্থিত ছিলেন বাংলাদেশ ফুটবল ফেডারেশন বাফুফের কার্যনির্বাহী কমিটির সদস্য, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমদ সেলিম। এসময় আরো উপস্থিত ছিলেন- উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: গোলাম কবির, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সৈয়দ মিসবাহ উদ্দিন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মনসুর আহমদ, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আবিদা সুলতানা, আমুড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দ হাসিন আহমদ মিন্টু, উপজেলা আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক আবুল লেইছ, দপ্তর সম্পাদক নাজিমুল হক লস্কর প্রমুখ। উপস্থিত জনপ্রতিনিধি সহ স্থানীয় বিশিষ্ট জনেরা সরকারের এ উদ্যোগকে স্বাগত জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভূয়সী প্রশংসা করেন। তারা বলেন, এখানেই শেখ রাসেল মিনি স্টেডিয়াম নির্মাণ হলে খুবই ভালো হবে।
তারা এখানেই শেখ রাসেল মিনি স্টেডিয়াম নির্মাণ হলে সরকারের প্রচুর টাকা সাশ্রয় হবে উল্লেখ করে বলেন, ২.৯৫ একর জমিটি যেহেতু স্থানীয়রা উপজেলা ক্রীড়া সংস্থাকে দান করে দিয়েছেন । তাছাড়া আরও জমি প্রয়োজন হলে জমি পাওয়া যাবে তারা উল্লেখ করেন।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

Most Popular

Recent Comments