test
বাড়িময়মনসিংহ বিভাগময়মনসিংহ জেলাফুলপুরে পুকুরে ডুবে তিন শিশু মৃত্যুর পরিবারের পাশে দাড়ালেন উপজেলা প্রশাসন।

ফুলপুরে পুকুরে ডুবে তিন শিশু মৃত্যুর পরিবারের পাশে দাড়ালেন উপজেলা প্রশাসন।

মোঃফয়জুর রহমান, ফুলপুর (ময়মনসিংহ)নিজস্ব প্রতিনিধি:

 ময়মনসিংহ জেলার ফুলপুর উপজেলায় পুকুরের পানিতে ডুবে ভাই-বোনসহ তিন শিশুর মৃত্যু হয়েছে। মৃত শিশুরা হল- রফিকুল ইসলামের মেয়ে সানিয়া আক্তার (৮) ও ছেলে মেহেদী হাসান (৬) এবং মন্নাছ আলীর মেয়ে নূসরাত জাহান (৮)।

১৩/০৬/২৪ তারিখে বৃহস্পতিবার বেলা ৩টার দিকে উপজেলার রূপসী ইউনিয়নের রামকৃষ্ণপুর গ্রামে এই ঘটনা ঘটে।

ঘটনা ঘটার অল্প সময়ের মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যম ও পত্রপত্রিকায় সংবাদটি ব্যাপক হারে প্রকাশিত হয়। এমন হৃদয়বিদারক সংবাদ শুনে ময়মনসিংহ জেলার মান্যবর জেলা প্রশাসক দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী মহোদয়ের নির্দেশক্রমে ফুলপুর উপজেলার সুযোগ্য নির্বাহী অফিসার এ. বি. এম আরিফুল ইসলাম রাত সারে ৯ টার সময় নিহত শিশু পরিবারের বাড়িতে ছুটে চলে যান এবং মুহূর্তেই বাড়িতে আবেগঘন পরিবেশ সৃষ্টি হয়।

এবং জেলা প্রশাসকের নির্দেশক্রমে উপজেলা নির্বাহী অফিসার নিহতদের পরিবারকে ২০ হাজার টাকা করে ৬০ হাজার টাকা আর্থিক অনুদান দেন। সেই সাথে নিহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

নির্বাহী অফিসার আশ্বস্ত করে বলেন, আপনাদের যেকোনো সমস্যায় সরকার আপনাদের পাশে থাকবে । এ সময় উপজেলা নির্বাহী অফিসারের সাথে প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আশীষ কর্মকার উপস্থিত ছিলেন।

এলাকাবাসী উপজেলা প্রশাসনের এই অনুদান কে অত্যন্ত ইতিবাচকভাবে দেখছেন এবং এই মধ্যরাতে নিহত পরিবারে কাছে এসেছেন এটা অত্যন্তই মানবিক উদারতার কাজ।

আমরা উপজেলা নির্বাহী অফিসার এ.বি.এম আরিফুল ইসলাম স্যারকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

উল্লেখ্য যে, পুকুরের পাশে থাকা খেজুর গাছ থেকে পানিতে ঝরে পড়া খেজুর তুলে আনতে গিয়ে এই তিন শিশুর মৃত্যু হয়েছে স্থানীয়রা জানান।

 

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

Most Popular

Recent Comments