বাড়িআইন-আদালতবাংলাদেশের ধর্ষণ মামলার পলাতক আসামী নব্য ভারতীয় নাগরিক গ্রেফতার

বাংলাদেশের ধর্ষণ মামলার পলাতক আসামী নব্য ভারতীয় নাগরিক গ্রেফতার


জৈন্তাপুর থানা পুলিশের অভিযানে ধর্ষণ মামলার পলাতক আসামী ও নব্য ভারতীয় নাগরিক গ্রেফতার।

পুলিশ সূত্রে জানাযায়, গোপন সংবাদের ভিত্তিত্বে জৈন্তাপুর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম দস্তগীর আহমেদ এর নির্দেশে এস.আই কাজী শাহেদ আহমদ ও শফিক এর নেতৃত্বে একদল পুলিশ উপজেলার চারিকাটা ইউনিয়নের ভিত্রিখেল গুচ্ছ গ্রামের মৃত প্রজেস বিশ্বাস এর ছেলে সুজিত নম বিশ্বাস (২২) আটক করি। তার বিরুদ্ধে নারী শিশু ধর্ষণ নির্যাতন দমন আইনের ৯(১) ধারায় ১৮ জুন ২০২০ সনে মামলা হয় (মামলা নং-১৭)।

পুলিশ আরও জানায় মামলা দায়ের হওয়ার পর হতে আসামী সীমান্ত অতিক্রম করে ভারতে পালিয়ে যায়। ভারতে তার বোনের বাড়ীতে আত্মগোপন করে এবং তার বোনের সহায়তায় রনি রায় নামে ভারতীয় নাগরিকত্ব তৈরী করে (নাগরিকত্ব নাম্বর KJT9239182)। অপরদিকে ভিকটিমের গর্ভে থাকা ধর্ষনের সৃষ্ট সন্তান ২৯ আগষ্ট ২০২০ সনে জন্ম গ্রহণ করে। ১১ জানুয়ারী মঙ্গলবার বিশেষ প্রয়োজনে শ্রীপুর চা-বাগন এলাকা দিয়ে বাংলাদেশে প্রবেশ করে। গোপন সংবাদের ভিত্তিত্বে পুলিশ জানতে পেরে তার অবস্থান ও পরিচয় নিশ্চিত হয়ে অভিযান পরিচালনা মাধ্যমে আটক করা হয়।

জৈন্তাপুর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম দস্তগীর আহমেদ আটকের সংবাদ নিশ্চিত করে বলেন, জৈন্তাপুরের অপরাধ দমনে পুলিশের নিয়মিত অভিযান পরিচালনা করে ধর্ষন মামলার পলাতক আসামী নব্য ভারতীয় নাগরিককে আটক করা হয়। আটককৃতকে ১২ জানুয়ারী দুপুর ১২টায় আদালতে প্রেরণ করা হয়েছে।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

Most Popular

Recent Comments