বাড়িঅন্যান্যবানিয়াচঙ্গে সরদার নিয়োগ নিয়ে দু'পক্ষের সংঘর্ষ পুলিশসহ আহত অর্ধশতাধিক

বানিয়াচঙ্গে সরদার নিয়োগ নিয়ে দু’পক্ষের সংঘর্ষ পুলিশসহ আহত অর্ধশতাধিক

হবিগঞ্জের বানিয়াচংয়ে সরদার নিয়োগ নিয়ে দু’পক্ষের ঘণ্টাব্যাপী সংঘর্ষে পুলিশসহ অর্ধশতাধিক লোক আহত হয়েছেন। সংঘর্ষে হায়দার উজ্জামান খান ধন মিয়া প্রতিপক্ষকে লক্ষ্য করে গুলি বর্ষণ করেন। পুলিশ টিয়ার সেল নিক্ষেপ করে পরিস্থিতি শান্ত করে।
বৃহস্পতিবার (০৫ মে) সকালে উপজেলার সৈয়দটুলা মহল্লায় এ ঘটনা ঘটে। আহতদের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।
বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ ইমরান হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

চান্দের সর্দার নিয়োগ নিয়ে ইউপি চেয়ারম্যান হায়দারুজ্জামান খান্দন মিয়া এবং অ্যাডভোকেট নজরুল ইসলামের পক্ষের লোকজনের মধ্যে সংঘর্ষ হয়। প্রতিপক্ষকে লক্ষ্য করে গুলির ঘটনায় চেয়ারম্যান ধন মিয়াকে আটকের চেষ্টা চলছে বলে জানা গেছে । রাবার বুলেট ও টিয়ারসেল নিক্ষেপ করা হলো তবে তা কত পরিমাণে হয়েছে সেটি এখনো হিসাব করা হয়নি বলে জানিয়েছে পুলিশ।

এলাকাবাসী সূত্রে জানা যায় আজকের সংঘর্ষ চান্দের কবরস্থানের জন্য ১১ শতক জায়গা ক্রয় করা নিয়ে সংঘর্ষের মূল কারণ । ধন মিয়া ওই ১১ শতকের মধ্যে ৭ শতক জায়গা অন্যজনের কাছ বিক্রি করে দিতে চাইলে এ নিয়ে চান্দের দুই গ্রুপের লোকজনের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষ ছড়িয়ে পড়ে। এছাড়াও চান্দের সরদার নির্ধারণেও চেয়ারম্যান পক্ষের লোকজনের মধ্যে চাপা ক্ষোভ বিরাজ করছে করছে। এর জের ধরে বৃহস্পতিবার সকাল সাড়ে নয় টায় উভয়পক্ষ দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। ঘণ্টাব্যাপী সংঘর্ষে পুলিশসহ অর্ধশতাধিক লোক আহত হয়। আহতদের বিভিন্ন হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়েছে।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

Most Popular

Recent Comments