বাড়িঅন্যান্যব্যক্তিগত মুহূর্তের ছবি ছড়ালেন প্রেমিক, লোহাগড়ায় তরুণীর ‘আত্মহত্যা

ব্যক্তিগত মুহূর্তের ছবি ছড়ালেন প্রেমিক, লোহাগড়ায় তরুণীর ‘আত্মহত্যা

নড়াইলের লোহাগড়া উপজেলায় ব্যক্তিগত মুহূর্তের ছবি ছড়িয়ে দেওয়ায় এক তরুণী আত্মহত্যা করেছেন বলে অভিযোগ করেছে তাঁর পরিবার।
গতকাল শুক্রবার বিকেলে নিজ বাড়িতে নির্মাণাধীন একটি ভবনের রডের সঙ্গে গলায় ওড়না প্যাঁচানো অবস্থায় তাঁর মরদেহ উদ্ধার করা হয়। নিহত ওই ছাত্রী চলতি বছর খুলনার একটি কলেজ থেকে উচ্চমাধ্যমিক পরীক্ষায় উত্তীর্ণ হয়েছিলেন।
এ ঘটনায় আজ শনিবার বিকেলে তাসরিফ থান্দার নামের এক যুবকের বিরুদ্ধে লোহাগড়া থানায় মামলা করেছেন ওই তরুণীর বাবা। তাসরিফ উপজেলার মল্লিকপুর ইউনিয়নের পাচুড়িয়া গ্রামের বাসিন্দা।
নিহত তরুণীর বড় ভাই প্রথম আলোকে বলেন, প্রায় ছয় মাস ধরে তাসরিফের সঙ্গে তাঁর বোনের প্রেম ছিল। ওই তরুণীর ব্যক্তিগত মুহূর্তের কিছু ছবি তাসরিফ নিজের কাছে রেখেছিলেন। তরুণীর অন্যত্র বিয়ের আলোচনা চলছিল। সম্প্রতি তাসরিফ ছবিগুলো তরুণীর বান্ধবীদের কাছে পাঠান। সেই ছবি গতকাল তরুণীর পরিবারের সদস্যদের হাতে আসে। এরপর গতকাল বিকেলেই বাড়িতে তাঁর ঝুলন্ত লাশ দেখতে পান পরিবারের সদস্যরা।
এ বিষয়ে বক্তব্যের জন্য অভিযুক্ত তাসরিফ থান্দারের বাড়িতে গিয়ে তাঁদের পরিবারের কাউকে পাওয়া যায়নি ৷
লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ আবু হেনা প্রথম আলোকে বলেন, লাশ রাতেই উদ্ধার করে থানায় আনা হয়েছে। আজ সকালে লাশ ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় তাসরিফের বিরুদ্ধে মামলা করেছে ওই তরুণীর পরিবার। তাঁকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

Most Popular

Recent Comments