বাড়িঅন্যান্যভোলা সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জনপ্রিয়তা শীর্ষে আঃ আজিজ।

ভোলা সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জনপ্রিয়তা শীর্ষে আঃ আজিজ।

মোঃ রাফসান জানি, জেলা বিশেষ প্রতিনিধি(ভোলা)

সারাদেশের ন্যায় দ্বিতীয় ধাপের তফসিল অনুযায়ী ২১মে ভোলা সদর উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। তাঁর ধারাবাহিকতায় উত্তর দিঘলদী’র কৃতি সন্তান আ.আজিজ, তিনি ভোলা সদর উপজেলা আওয়ামী লীগ এর সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করছেন ৩০ বছর যাবত। তিনি জাতীয় নেতা তোফায়েল আহমেদ এর আস্থাবাজন ও স্নেহের ব্যক্তি। এই উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে সাধারণ মানুষের মাঝে ব্যাপক জনপ্রিয়তায় এগিয়ে রয়েছেন তিনি।

তার নির্বাচনী এলাকা ভোলা সদর উপজেলার ১৩ টি ইউনিয়ন ও সদর পৌরসভার হাট-বাজার, পথে-প্রান্তরে ও পাড়া-মহল্লায় সর্বত্র ব্যাপক নির্বাচনী প্রচার প্রচারণার মধ্যে দিয়ে ভোটার দ্বারে দ্বারে ভোট কামনা করেছেন এই নেতা। উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদে আ. আজিজ এই নির্বাচনে বিপুল ভোটে জয়ী হবেন বলে আশাবাদী সাধারণ ভোটাররা। সাধারণ ভোটার, নারী-পুরুষ ও তরুণদের মধ্যেও ভোটের মাঠে আলোচনার শীর্ষে রয়েছেন এই ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী।

ভোলা সদর উপজেলা আওয়ামী লীগে সাংগঠনিক সম্পাদক আ. আজিজ বলেন, উপজেলা পরিষদ নির্বাচনে যদি জনগণের ভোটে তিনি জয়ী হন তাহলে সবার সহযোগিতায় ভোলা একটি আধুনিক ও স্মার্ট শহর হিসেবে গড়ে তুলবেন।

এই নেতা আরো বলেন, আমি দীর্ঘদিন আওয়ামী লীগ’র রাজনীতির সঙ্গে জড়িত, ভোলা সদর উপজেলা আওয়ামী লীগ’র সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করে আসছে সততার সাথে ৩০ বছর যাবত। যদিও এবার দলীয় প্রতীকে নির্বাচন হচ্ছেনা তবুও আমি আশাবাদী জনগণ আমাকে ব্যাপক ভোট দিয়ে বিজয়ী করবেন ইনশা আল্লাহ।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

Most Popular

Recent Comments