বাড়িএক্সক্লুসিভ নিউজমাদ্রাসা ছাত্র নিখোঁজ

মাদ্রাসা ছাত্র নিখোঁজ

মাদ্রাসা ছাত্র নিখোঁজ

সিলেটের জৈন্তাপুরের বাসিন্দা এসতেসাম আহমদ ইফাত (১৪) গত সোমবার ( ১৩ সেপ্টেম্বর) মাদ্রাসা হতে নিখোঁজ রয়েছে। এ ব্যাপারে তার মা দিলরুবা আক্তার বাদী হয়ে শাহপরান রা. থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি)৷

জিডি সূত্রে জানা যায়, এসতেসাম আহমদ ইফাত বিগত ১বৎসর যাবত হতে ফজলুল উলুম মাদ্রাসায় হিফজ বিভাগের ছাত্র হিসাবে দীন শিক্ষা গ্রহন করে আসছে ৷ গত ১৩ সেপ্টেম্বর সোমবার বিকাল ৪টার দিকে পীরের বাজার ফজলুল উলুম মাদ্রাসা হতে বাহির হয়ে আর মাদ্রাসায় ফিরে যায়নি ৷ তাৎক্ষণিক ভাবে আত্মীয়-স্বজনসহ সম্ভাব্য সকল স্থানে খোঁজ করেও তাকে পাওয়া যায়নি। পরে নিখোঁজ মা দিলরুবা বেগম বাদী হয়ে শাহপরান রা. থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন যাহার নং- ৬৬৯, তারিখ ১৩-০৯-২০২১।

নিখোঁজ মাদ্রাসা ছাত্র জৈন্তাপুর উপজেলার নিজপাট ইউনিয়নের লামাপাড়া গ্রামের সৌদি আরব প্রবাসী হেলাল আহমদের ছেলে ৷

নিখোঁজ মাদ্রাসা ছাত্রে মুখমন্ডল গোলাকার, গায়ের রং উজ্জ্বল শ্যমলা, উচ্চতা আনুমানিক ৪ ফুট এবং নিখোঁজের সময় মাথায় টুপি, গায়ে নীল রংয়ের পাঞ্জাবী পরনে ছিল ৷ তার মাথার বাম পাশে কাটা দাগ আছে ৷ তিনি সিলেটের আঞ্চলিক ভাষায় কথা বলেন।

কোনো সহৃদয় ব্যক্তি এসতেসাম আহমদ ইফাত এর সন্ধান পেয়ে থাকলে ০১৩ ১০ ৮৫ ৪৭ ০৮ অথবা ০১৭ ৮৪ ২৫ ১১ ৮৮ নম্বরে যোগাযোগ করতে অনুরোধ করা হয়েছে।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

Most Popular

Recent Comments