বাড়িরাজনৈতিকমৃত্যুবার্ষিকী উপলক্ষে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

মৃত্যুবার্ষিকী উপলক্ষে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

বিএনপি নেতা একজন সফল সংঘঠক হবিগঞ্জের সকলের প্রিয়মুখ মোঃ আমিনুর রশীদ এমরানের ১ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

২৫ ডিসেম্বর শনিবার বাদ জোহর শায়েস্তাগঞ্জ উপজেলার নুরপুর ইউনিয়নের সুরাবই পাঠান বাড়িতে মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। মিলাদ মাহফিল শেষে দুপুর ২ টায় পাচশত হতদরিদ্র পরিবারের হাতে শীত বস্ত্র তুলে দেয়া হয়। মরহুম আমিনুর রশীদ এমরানের স্মৃতিচারণ করে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

লন্ডন প্রবাসী আলম খানের পরিচালনায় ও আলহাজ্ব আমির উল্লাহর সভাপতিত্বে বক্তব্য রাখেন ছলিম উল্লাহ, নাছির উল্লাহ, লন্ডন প্রবাসী আব্দুস ছালাম সবুজ, মামুনুর রশীদ ইকবাল, নুর ইসলাম কাজল, তাজুল ইসলাম আরজু, জেলা যুবদলের সহ সভাপতি ফারুক আহমেদ, ত্রাণ ও পুর্ণবাসক সম্পাদক হাবিবুর রহমান, জেলা সেচ্চাসেবক দলের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল আহাদ আনসারী, শাহিদ চক্ষু হাসপাতালের ম্যানেজিং ডাইরেক্টর মামুনুর রশীদ, ইউপি সদস্য আব্দুল হাসিম জারুন, গোলাপ খান, উছতার খান, সুতাং থিয়েটারের সভাপতি গোলাম কিবরিয়া রায়হান, সৈয়দ মারুফ আহমেদ, মকছুদ মিয়া, সারোয়ার উদ্দিন বাবলু প্রমুখ।

উল্লেখ্য, মিশিগানে বাংলাদেশী কমিউনিটির পরিচিত মুখ, বিশিষ্ট রাজনীতিবিদ, সমাজসেবক ও ক্রীড়া সংগঠক আমিনুর রশীদ এমরান সকলকে রেখে ২০২০ সালের ২৫ ডিসেম্বর না ফেরার দেশে চলে যান৷ এসময় তার বয়স হয়েছিল প্রায় ৫২ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ ছেলে, ১ মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

হবিগঞ্জের রাজনৈতিক অঙ্গনে এক আলোচিত নাম ছিলেন আমিনুর রশীদ এমরান। তিনি ছিলেন তুখোড় ছাত্রনেতা। স্থানীয় রাজনৈতিক অঙ্গনে ছিলেন জনপ্রিয় নেতা। যার বক্তৃতায় উত্তপ্ত হয়ে উঠতো হবিগঞ্জের রাজনীতির মাঠ। সজ্জ্বন ব্যক্তি, সদা হাস্যেজ্জ্বল। দীর্ঘ রাজনৈতিক জীবনে তিনি বিএনপি ও এর অঙ্গ সংগঠনের বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেন। তিনি হবিগঞ্জ জেলা ছাত্রদলের সাবেক সভাপতি, জেলা স্বেচ্ছাসেবক দলের সাবেক আহ্বায়ক, হবিগঞ্জ জেলা বিএনপি’র সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক এবং হবিগঞ্জ পৌর বিএনপির সাবেক সভাপতি ছিলেন।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

Most Popular

Recent Comments