বাড়িঅন্যান্যরাজধানীতে পুলিশের গাড়ির ধাক্কায় একজনের মৃত্যু

রাজধানীতে পুলিশের গাড়ির ধাক্কায় একজনের মৃত্যু

রাজধানীর শেরেবাংলা নগরের চন্দ্রিমা উদ্যান লেক সড়কে পুলিশ অর্ডার ম্যানেজমেন্টের (পিওএম) একটি গাড়ির ধাক্কায় এক ব্যক্তির মৃত্যু হয়েছে।
গতকাল সোমবার রাত সাড়ে ৮টার দিকে এই দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছে শেরেবাংলা নগর থানার পুলিশ।
নিহত ব্যক্তির নাম বেলায়েত হোসেন (৫৫)। তিনি একটি বেসরকারি প্রতিষ্ঠানের নিরাপত্তাকর্মী হিসেবে চাকরি করতেন। বেলায়েত জাতীয় সংসদ ভবনের পাশের রাস্তার বৈদ্যুতিক বাল্ব দেখাশোনা করতেন বলে জানিয়েছে তাঁর পরিবার।
দুর্ঘটনার পর গুরুতর আহত অবস্থায় বেলায়েতকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সাড়ে ১১টার দিকে তাঁর মৃত্যু হয়। পুলিশের ভাষ্য, তিনি রাস্তা পারাপারের সময় গাড়ির ধাক্কায় গুরুতর আহত হন।
শেরেবাংলা নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উৎপল বড়ুয়া বলেন, বেলায়েতকে ধাক্কা দেওয়া গাড়িটি পিওএমের সদস্যদের আনা-নেওয়ার কাজে নিয়োজিত ছিল। সেটি ধানমন্ডি থেকে মিরপুরে যাওয়ার পথে দুর্ঘটনা ঘটে। গাড়িটি থানায় নিয়ে আসা হয়েছে।
এ ঘটনায় বেলায়েতের পরিবার কোনো আইনি পদক্ষেপ নিতে চায়নি উল্লেখ করে পুলিশের এই কর্মকর্তা বলেন, পরিবারের অনুরোধের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়া গতকাল রাতেই লাশ হস্তান্তর করা হয়েছে।
বেলায়েতের বড় ভাই আবু সাঈদ বলেন, পুলিশ বলেছিল, মামলা করতে চাইলে কোনো সমস্যা নেই। কিন্তু পুলিশের বিরুদ্ধে মামলা করে আর কী হবে। তা ছাড়া মামলা চালানো নানা ঝুক্কিঝামেলার কাজ। পুলিশ বলার পরও আমরা মামলা করিনি।
বেলায়েতের পরিবারের আদিনিবাস পুরান ঢাকার ডুরি আঙ্গুল লেন এলাকায় বলে জানান আবু সাঈদ। তিনি বলেন, বেলায়েত স্ত্রী সাদিয়া বেগম ও দুই সন্তানকে নিয়ে মোহাম্মদপুরের বসিলায় থাকতেন। গতকাল রাতে তিনি সংসদ ভবন এলাকায় কাজে গিয়েছিলেন।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

Most Popular

Recent Comments