বাড়িঅন্যান্যরূপকের চিকিৎসার্থে ‘নোঙর’র আর্থিক সহায়তা প্রদান

রূপকের চিকিৎসার্থে ‘নোঙর’র আর্থিক সহায়তা প্রদান

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) লোক প্রশাসন বিভাগের ২০১১-১২ সেশনের শিক্ষার্থী মজিবুর রহমান রূপকের দুটি কিডনি অকেজো হয়ে গেছে। তার চিকিৎসার্থে ‘তিন লক্ষ টাকা’ আর্থিক সহায়তা প্রদান করেছে বিশ্ববিদ্যালয়ের মিউজিক্যাল বিষয়ক সংগঠন নোঙর।

রোববার (৩ এপ্রিল) দুপুরে লোক প্রশাসন বিভাগের প্রধান অধ্যাপক ড. মো. শফিকুল ইসলামের কাছে এ টাকা হস্তান্তর করা হয়।

এসময় সাধারণ সম্পাদক হাসিবুল ইসলাম শান্ত বলেন, লোক প্রশাসন বিভাগের সাবেক শিক্ষার্থী মজিুবুর রহমান রূপকের দুটি কিডনি বিকল হয়ে গেছে। তার চিকিৎসার জন্য পঞ্চাশ লাখ টাকা প্রয়োজন। যা তার পরিবারের একার পক্ষে বহন করা সম্ভব নয়। তাই তার চিকিৎসার্থে নোঙ্গরের পক্ষ থেকে তিন লাখ টাকা হস্তান্তর করা হয়েছে।

তিনি আরো বলেন, গত মাসের ২৪ তারিখে আমরা রূপকের চিকিৎসার টাকা সংগ্রহ করার জন্য ক্যাম্পাসে ‘সিগভিন্সির’ নামে একটি চ্যারিটি কনসার্টের আয়োজন করি। কনসার্টে বিক্রিত টিকেট ও দর্শকদের বাড়তি সহযোগিতায় ৩ লাখ ১হাজার ৬শ টাকা সংগ্রহ করা হয়। রূপক দ্রুত সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসুক এটাই আমাদের প্রত্যাশা।

এ বিষয়ে লোকপ্রশাসন বিভাগের প্রধান অধ্যাপক ড. মো. শফিকুল ইসলাম বলেন, রূপকের চিকিৎসার জন্য নোঙরের পক্ষে থেকে ৩ লক্ষ টাকা হস্তান্তর করেছে। আমরা এ টাকা রূপকের চিকিৎসা ফান্ডে টাকা জমা করে দিব।

টাকা হস্তান্তরকালে সংগঠনটির উপদেষ্টা ও বিশ্ববিদ্যালয়ের নৃবিজ্ঞান বিভাগের প্রধান অধ্যাপক আ ফ ম জাকারিয়া, লোকপ্রশাসন বিভাগের সহযোগী অধ্যাপক ও লোকপ্রশাসন অ্যালামনাই এসোসিয়েশনের সভাপতি সামিউল ইসলাম, নোঙরের সহ-সভাপতি রিফাত হাসান খান, মোজাক্কির আহমেদ, সাধারণ সম্পাদক হাসিবুল ইসলাম শান্ত, সহ-সাধারণ সম্পাদক তানভীর রহমান আদিল এবং অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

Most Popular

Recent Comments