বাড়িখেলারোনালদোর সঙ্গে পাকামো করলে এমনই হয়!

রোনালদোর সঙ্গে পাকামো করলে এমনই হয়!

ক্রিস্টিয়ানো রোনালদোর ক্যারিয়ারে এমন বহুবার হয়েছে। সমালোচনা–কটূক্তির জবাবটা দিয়েছেন গোল করে। ঘুরে দাঁড়ানোয় রোনালদোকে অনেকে ‘ওস্তাদ’ মানেন। মাঠেও এমন ঘটনা দেখা গেছে বহুবার।

কেউ কটূক্তি বা ঠাট্টা করেছে—মোক্ষম জবাব দিতে কুণ্ঠা করেননি পর্তুগিজ তারকা। তেমনই এক ঘটনা দেখা গেল রোববার রাতে সিরি ‘আ’তে। জেনোয়াকে ৩–১ গোলে হারায় জুভেন্টাস। পেনাল্টি থেকে জোড়া গোল করেন রোনালদো। এই পেনাল্টি নিয়েই জেনোয়া গোলরক্ষক মাতিয়া পেরিনের মুখে কুলুপ এঁটে দিয়েছেন জুভেন্টাস ফরোয়ার্ড।

ম্যাচের শেষ ১৩ মিনিটের মধ্যে দুটি পেনাল্টি পেয়েছিল জুভেন্টাস। এ দুটো স্পটকিক থেকে গোল করেন রোনালদো। নির্ধারিত সময় শেষ হওয়ার ১৩ মিনিট আগে প্রথম পেনাল্টি পায় ‘তুরিনের বুড়ি’রা।

পেনাল্টিতে রোনালদো কত ভয়ংকর, তা সবাই জানেন। পুরো ক্যারিয়ারে পেনাল্টি থেকে ১৩৪ গোল করেছেন তিনি। তবু পেনাল্টির সময় রোনালদোর সঙ্গে পাকামোর ছলে তাঁর মনোযোগ নষ্ট করার চেষ্টা করেন পেরিন, ‘আবারও মাঝ বরাবর মারবে?’

জেনোয়া গোলরক্ষক এমন ভাব করছিলেন, যেন তিনি জানেন রোনালদো শটটা কোথায় মারবেন!

করোনাকালে গ্যালারিতে দর্শক নেই, মাঠে খেলোয়াড়দের কথাবার্তা টিভি পর্দায়ই প্রায় পরিষ্কার কানে ভেসে আসে। পেরিনের এই খোঁচা ধরা পড়ে স্টেডিয়ামের মাইক্রোফোনে।

পরে তা ভাইরাল হয় সামাজিক যোগাযোগমাধ্যমে। সে যা–ই হোক, রোনালদো শট নেন ঠান্ডা মাথায়। বল জালে পাঠান তাঁর ডান দিক দিয়ে।

এরপর নিজের চিরায়ত ভঙ্গিমায় গোল উদ্‌যাপনের সময় একহাত নেন জেনোয়া গোলরক্ষককে, ‘তুমি কোন দিকে ঝাঁপিয়েছ পেরিন?’

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

Most Popular

Recent Comments