বাড়িসিলেটশাবিপ্রবি কর্মকর্তা সমিতির সভাপতি ইউনুস, সা. সম্পাদক পারভেজ

শাবিপ্রবি কর্মকর্তা সমিতির সভাপতি ইউনুস, সা. সম্পাদক পারভেজ

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) কর্মকর্তাদের সংগঠন ‘শাহজালাল বিশ্ববিদ্যালয় অফির্সাস অ্যাসোসিয়েশন’র নির্বাচন-২২ সম্পন্ন হয়েছে। এতে সভাপতি হিসেবে উপ রেজিস্ট্রার মো. ইউনুস আলী ও সাধারণ সম্পাদক হিসেবে উপ-পরীক্ষা নিয়ন্ত্রক মখলিছুর রহমান (পারভেজ) নির্বাচিত হয়েছেন।

রবিবার (২১ মার্চ) রাতে বিশ্ববিদ্যালয় ক্লাবে এ ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার বিশ্ববিদ্যালয়ের উপ পরীক্ষা নিয়ন্ত্রক মো. আবু ইউসুফ।

ফলাফল ঘোষণা কালে নির্বাচন কমিশনার সহকারী রেজিস্ট্রার এ জেড এম তামরিনুল হাসান ও হিসাবরক্ষণ কর্মকর্তা তাপস তালুকদারসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

কমিটিতে নির্বাচিত অন্য সদস্যরা হলেন, সহসভাপতি পরিবহণ দপ্তরের নির্বাহী প্রকৌশলী এমরান আহমদ চৌধুরী, সহ-সাধারণ সম্পাদক রেজিস্ট্রার দপ্তরের সিনিয়র সুপারভাইজার সাহেদ আহমদ ও কোষাধ্যক্ষ পদে সহকারী রেজিস্ট্রার মোহাম্মদ মঈনুল হক।

এছাড়াও কমিটিতে ৬ কার্যনির্বাহী সদস্য (সর্বোচ্চ ভোটপ্রাপ্তি ক্রমে) হিসেবে নির্বাচিত হয়েছেন অর্থ ও হিসাব দপ্তরের উপ-পরিচালক মোহাম্মদ মুর্শেদ আহমদ, উপ-রেজিস্ট্রার (পরিকল্পনা ও উন্নয়ন) আহমদ মাহবুব ফেরদৌসী, রেজিস্ট্রার দপ্তরের প্রশাসনিক কর্মকর্তা মো. সিরাজুল ইসলাম (উজ্জ্বল), রেজিস্ট্রার দপ্তরের প্রশাসনিক কর্মকর্তা মো. মাহফুজুর রহমান, তত্ত্বাবধায়ক প্রকৌশলী মো. জয়নাল ইসলাম চৌধুরী ও ইংরেজি বিভাগের প্রশাসনিক কর্মকর্তা মোহাম্মদ আশরাফুল হক।

এর আগে সকাল ১০টা থেকে বিকাল সাড়ে ৩টা পর্যন্ত শাহজালাল বিশ্ববিদ্যালয় ক্লাবে নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

Most Popular

Recent Comments