বাড়িএক্সক্লুসিভ নিউজশাল্লায় ইউপি চেয়ারম্যানের হাতে পাউবো কর্মকর্তা লাঞ্ছিত !

শাল্লায় ইউপি চেয়ারম্যানের হাতে পাউবো কর্মকর্তা লাঞ্ছিত !

সুনামগঞ্জের শাল্লায় নব নির্বাচিত এক ইউপি চেয়ারম্যানের হাতে পানি উন্নয়ন বোর্ডের এক কর্মকর্তা শারীরিক ভাবে লাঞ্ছিত হওয়ার খবর পাওয়া গেছে।

জানা যায়, ৫ম ধাপে অনুষ্ঠিত ইউপি নির্বাচনে নির্বাচিত শাল্লা উপজেলার ৩নং বাহাড়া ইউনিয়নের চেয়ারম্যান বিশ্বজিৎ চৌধুরী নান্টু গত বৃহস্পতিবার ২০ জানুয়ারী সন্ধ্যা ৬টায় শাল্লা পানি উন্নয়ন বোর্ডের অফিসে এসএই মোহাম্মদ আব্দুল কাইয়ূমের বিশ্রাম কক্ষে ঢুকে ২০টি পিআইসি দাবী করে এবং অকথ্য ভাষায় গালাগাল করে ও পরনের কাপড়-চোপড় টানা-হেছড়া করে লাঞ্ছিত করে। ওই কক্ষ থেকে বের হয়ে উন্মাদের মতো আচরণ করে এবং পথচারীদেরকে মারপিট করেন নব-নির্বাচিত চেয়ারম্যান। এসময় চেয়ারম্যান মাতাল ছিলেন বলে জানান প্রত্যক্ষদর্শীরা।

জানা যায় চলতি বছরে শাল্লায় মোট ১৩৬ টি হাওর রক্ষা বাঁধের কাজ বাস্তবায়নে পিআইসি গঠনের কাজ চলমান রয়েছে। এর থেকে ২০টি পিআইসির কাজ নিজের বলয়ে নিতে এসএই মোহাম্মদ আব্দুল কাইয়ূমকে দীর্ঘ দিন থেকে চাপ সৃষ্টি করে আসছেন চেয়ারম্যান নান্টু চৌধুরী। সর্বশেষ কাজ না পাওয়ায় ক্ষিপ্ত হয়ে গতকাল সন্ধ্যায় চেয়ারম্যান নিজে ওই কর্মকর্তার উপর হামলা চালায়। পরে রাতেই এবিষয়ে শাল্লা থানায় লিখিত অভিযোগ দাখিল করেছেন এসএই মোহাম্মদ আব্দুল কাইয়ূম।

এসএই মোহাম্মদ আব্দুল কাইয়ুম বলেন, চেয়ারম্যান নান্টু একাই ২০ টি পিআইসি দাবি করেন। তার দাবি মিটাতে না পারায় ক্ষিপ্ত হয়ে চেয়ারম্যান নিজে আমার উপর হামলা চালিয়ে আমাকে শারীরিক ভাবে লাঞ্ছিত করে।

ইউপি চেয়ারম্যান বিশ্বজিত চৌধুরী নান্টুর মুঠোফোনে বার বার চেষ্টা করেও কথা বলা সম্ভব হয়নি৷ কারণ তার ফোনটি বন্ধ রয়েছে।

শাল্লা থানার অফিসার ইনচার্জ আমিনুল ইসলামের সাথে মুঠোফোনে কথা হলে তিনি বলেন, সংশ্লিষ্ট বিষয়ে শাল্লা থানায় মামলা হয়েছে, মামলা নং-০২, তারিখ- ২১ জানুয়ারী।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

Most Popular

Recent Comments