বাড়িএক্সক্লুসিভ নিউজশেখ হাসিনার সরকার, শিক্ষা ও দেশের উন্নয়নে আত্মবিশ্বাসী ........ প্রবাসী কল্যাণ ও...

শেখ হাসিনার সরকার, শিক্ষা ও দেশের উন্নয়নে আত্মবিশ্বাসী …….. প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী : ইমরান আহমদ এম.পি


প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ বলেছেন, দেশের হত দরিদ্র ও সাধারণ মানুষের উন্নয়নে বাংলাদেশ আওয়ামীলীগ তথা বঙ্গবন্ধু কন্যা, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার নিরলস ভাবে কাজ করছে।

অসহায় ভুমিহীন গরিব-দুঃখী সাধারণ মানুষের বসবাসের জন্য বাড়ী ঘর নির্মাণ করে দিয়ে তৃর্ণমূল মানুষের উন্নয়নে জননেত্রী শেখ হাসিনা তাদের মুখে হাঁসি ফুটিয়েছেন। শিক্ষা বিপ্লবে দেশের প্রতিটি অঞ্চলে স্কুল কলেজ নির্মাণ, ডিজিটাল ক্লাস ব্যবস্থা, আইটি ল্যাব স্থাপন করে ডিজিটাল শিক্ষা ব্যবস্থার সুযোগ সৃষ্টি করেছেন। রাস্তাঘাট উন্নয়নে ব্যাপক কার্যক্রম সহ মেঘা প্রজেক্ট বাস্তবায়ন করে যাচ্ছেন। শেখ হাসিনার দুরদর্শী ও সাহসী নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নের শিখরে আরোহন করছে। তিনি দেশকে মধ্যম আয়ের দেশে হতে উন্নত দেশের পরিণত করার চেষ্টা চালিয়ে যাচ্ছেন। মন্ত্রী আরও বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ গড়তে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। দুরদর্শী নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে এটা অস্বীকার করার কোন সুযোগ নেই।

গতকাল ১২ ফেব্রুয়ারী শনিবার মন্ত্রী ইমরান আহমদ এম.পি জৈন্তাপুর উপজেলা কমপ্লেক্স এর সম্প্রসারিত ভবন ও হল রুম নির্মাণ কাজের ভিত্তিপ্রস্থার উদ্বোধনের সময় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন জৈন্তাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নূসরাত আজমেরী হক, জৈন্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি কামাল আহমদ, কানাইঘাট সার্কেল সিনিয়র এ.এস.পি মো. আব্দুল করিম, সহকারী কমিশনার (ভূমি) রিপামনি দেবী, জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম দস্তগীর আহমদ, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি এখলাছুর রহমান, সাধারণ সম্পাদক লিয়াকত আলী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বশির উদ্দিন, ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান চৌধুরী, রফিক আহমদ, মো. সুলতান করিম, নিজপাট ইউপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো. ইয়াহিয়া, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক হানিফ মোহাম্মদ, উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক হাসিনুল হক হুসনু, উপ-দপ্তর সম্পাদক জাকারিয়া মাহমুদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক সিরাজুল ইসলাম, উপজেলা যুবলীগের আহবায়ক মো. আনোয়ার হোসেন, উপজেলা শ্রমিক লীগের সভাপতি ফারুক আহমদ, নিজপাট ইউনিয়ন আ.লীগের সভাপতি আতাউর রহমান বাবুল, সাধারণ সম্পাদক আব্দুল জলিল, জৈন্তাপুর প্রেসক্লাবের সভাপতি নূরুল ইসলাম, সাধারণ সম্পাদক আবুল হোসেন মো. হানিফ, সহ-সাধারণ সম্পাদক মো. রেজওয়ান করিম সাব্বির, প্রেসক্লাবের সদস্য নাজমুল ইসলাম, সাবেক ছাত্রলীগ নেতা আমিন আহমদ, রুবেল শরিফ সহ উপজেলা বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এম.পি- সকাল সাড়ে ৯টায় বাগেরখাল সারকারী প্রাথমিক বিদ্যালয়ের নবনির্মিত ভবন উদ্বোধন, এরপর ধারাবাহিক ভাবে ডুবাই মসজিদ উন্নয়ন কাজের উদ্বোধন, লামাশ্যামপুর গ্রামীণ রাস্তার উন্নয়ন কােজর উদ্বোধন, শিকারখা সারকারী প্রাথমিক বিদ্যালয়ের নবনির্মিত ভবন উদ্বোধন, আরএইচডি (সিলেট-তামাবিল) রাস্তার ফুতাউরা গ্রামীণ রাস্তার উন্নয়ন কাজের উদ্বোধন, চারিকাটা উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত ভবন উদ্বোধন, ওয়াপদা ডাইক হতে বাউরভাগ গ্রামীণ রাস্তার উন্নয়ন কাজের উদ্বোধন এবং বিকাল ৪টায় জৈন্তাপুর উপজেলা কমপ্লেক্সের সম্প্রসারিত ভবন ও হল রুম নির্মাণ কাজের ভিত্তিপ্রস্থার উদ্বোধন করেন।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

Most Popular

Recent Comments