বাড়িসিলেটশ্রীমঙ্গলে মুক্তির উৎসব ও সুবর্ণ জয়ন্তী মেলায় প্রতিযোগীদের মাঝে পুরস্কার বিতরণ

শ্রীমঙ্গলে মুক্তির উৎসব ও সুবর্ণ জয়ন্তী মেলায় প্রতিযোগীদের মাঝে পুরস্কার বিতরণ

শ্রীমঙ্গল উপজেলা প্রশাসনের আয়োজনে মুক্তির উৎসব এবং সুবর্ণজয়ন্তী মেলা ২০২২ উপলক্ষে পুরস্কার বিতরণী ও সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
উপজেলা মাঠজুড়ে সুবর্ণ জয়ন্তী মেলা উপলক্ষে সরকারের বিভিন্ন দপ্তরের কার্যক্রম ও সফলতা তুলে ধরে স্টল প্রদর্শনী করা হয়েছিল।
এছাড়াও মঞ্চনাটক, পালা গান, নানান সংস্কৃতির নৃত্য, কুইজ প্রতিযোগিতা সহ রকমারি আয়োজনে পালন করা হয় মুক্তির উৎসব ও সুবর্ণজয়ন্তী মেলা ২০২২।
আজ বুধবার (২৩ মার্চ) রাতে উপজেলা মাঠে সমাপনী অনুষ্ঠানে মেলায় বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিজয়ী প্রতিযোগীদের মাঝে পুরস্কার হিসেবে সনদপত্র ও সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়েছে।
সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহি কর্মকর্তা মোঃ নজরুল ইসলাম।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাবেক সিলেট বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. হরিপদ রায়, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মিতালী দত্ত, সহকারী কমিশনার (ভূমি) মোঃ নেছার উদ্দিন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার মো. সাজ্জাদ হোসেন চৌধুরী, শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মো. শামীম অর রশীদ তালুকদার, শ্রীমঙ্গল প্রেসক্লাব এর সভাপতি বিশ্বজ্যোতি চৌধুরী, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ আসাদুজ্জামান, সমাজসেবা কর্মকর্তা সোয়েব আহমেদ চৌধুরি, যুব উন্নয়ন কর্মকর্তা অসীম কুমার কর, কৃষি কর্মকর্তা নিলুফার ইয়াসমিন মোনালিসা সুইটি, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আকরাম খান, শ্রীমঙ্গল থানার ওসি অপারেশন নয়ন কারকুন প্রমুখ।
এছাড়াও অনুষ্ঠানে সমাজসেবা অধিদপ্তর কর্তৃক ১শ’ জন শ্রমিকের মাঝে এককালীন নগদ অর্থের ৫ হাজার করে ৫ লাখ চেক প্রদান, প্রতিবন্ধী ভাতা এবং উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয় কর্তৃক মাতৃদুগ্ধ ভাতার নগদ অর্থ প্রদান করা হয়।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

Most Popular

Recent Comments