বাড়িএক্সক্লুসিভ নিউজশ্রীমঙ্গলে সড়ক দুর্ঘটনায় ১ জন নিহত

শ্রীমঙ্গলে সড়ক দুর্ঘটনায় ১ জন নিহত

শ্রীমঙ্গলে মাছের গাড়ী গাছের সাথে ধাক্কা লেগে একজন নিহত ও একজন গুরুতর আহত হয়েছেন। আহত ব্যক্তিকে আশংকাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।
বৃহস্পতিবার সকালে শহরের হবিগঞ্জ সড়কে পল্লী বিদ্যুৎ অফিসের সামনে এ দুর্ঘটনা ঘটে।নিহত গাড়ীর চালক ময়মনসিংহ জেলার গৌরীপুর থানার গৌরীপুর গ্রামের সুজন মিয়া (৩৫) বলে জানা যায়।
জানা যায়, ময়মনসিংহ জেলা শহর থেকে মাছ নিয়ে একটি পিক আপ ভ্যান শ্রীমঙ্গল শহরের প্রবেশ মুখে ঘটনাস্থলে আসার সময় নিয়ন্ত্রণ হারিয়ে একটি কদমগাছের সাথে ধাক্কা লেগে গাড়ীর চালক ঘটনাস্থলেই নিহত হয়। এসময় চালকের সাথে থাকা একই এলাকার আরও একজন গুরুতর জখম হয়। খবর পেয়ে স্থানীয় ফায়ার সার্ভিসের লোকজনের তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেল কর্তব্যরত ডাক্তার সুজন মিয়াকে মৃত ঘোষণা করেন। আহত ব্যক্তিকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল প্রেরণ করা হয় বলে জানা গেছে।
শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার তানজিলা একজনের মৃত্যুর কথা নিশ্চিত করেন। প্রাথমিকভাবে আহত ব্যক্তির পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। এ ব্যাপারে শ্রীমঙ্গল থানার এসআই নূরুল লাশ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে প্রেরণ করা হবে বলে জানান ৷

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

Most Popular

Recent Comments