বাড়িএক্সক্লুসিভ নিউজশ্রীমঙ্গল ৪ অপহরণকারী গ্রেফতার

শ্রীমঙ্গল ৪ অপহরণকারী গ্রেফতার

শ্রীমঙ্গলে কাজ দেয়ার কথা বলে ডেকে এনে ২ব্যক্তিকে অপহরণ করার অভিযোগে পুলিশ ৪ ব্যক্তিকে গ্রেফতার করেছে।

মুক্তিপণ আদায়ে ব্যবহৃত মোবাইল ফোন নম্বরের সূত্র ধরে শুক্রবার (২২ এপ্রিল) সকালে শ্রীমঙ্গল থানা পুলিশ উপজেলার খাসগাঁও ইকরা মাদ্রাসা এলাকা হতে ৪ অপহরণকারীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলো- মোঃ মাসুক মিয়া (৩২), মোঃ নাসির মিয়া (৩২), মোঃ মোজাক্কির আহমেদ রাফি (২০) ও মোঃ মুসলিম আহমেদ আলভী (২৫)।
শ্রীমঙ্গল থানা সূত্রে জানা গেছে, গত ২১ এপ্রিল গ্রেফতারকৃতরা সিলেট কতোয়ালী থানার বাসিন্দা আব্দুল জব্বারের পুত্র মো. জাবেদ মিয়া (৩৫) মৃত আত্তম আলীর পুত্র সাইফুল ইসলাম (৩৫) কে কাজ দেয়ার কথা বলে মৌলভীবাজার সদরের সরকার বাজার এলাকায় আসতে বলে। পরে সেখান হতে একটি মাইক্রোবাসে তাদের শ্রীমঙ্গল শহরের খাসগাঁও এলাকায় একটি বাসায় অপহরণ করে আটকে রাখে। অপহরণকারীরা অপহৃতদের পরিবারের কাছে ১ লক্ষ টাকা মুক্তিপণ দাবী করে। এসময় তাদের দাবীর টাকা পরিশোধে একটি বিকাশ নাম্বার দেয়া হয়। এ ঘটনায় অপহৃত পরিবারের লোকজন শ্রীমঙ্গল থানায় অভিযোগ করলে পুলিশ বিকাশ নাম্বারের সূত্র ধরে শুক্রবার অপহরণকারীদের গ্রেফতার করে।
শ্রীমঙ্গল থানার ওসি (তদন্ত) হুমায়ুর কবির জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে থানায় অপহরণের অভিযোগে মামলা দায়ের করা হয়েছে ৷

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

Most Popular

Recent Comments