বাড়িঅন্যান্যসিলেট পাচমাইল বাইপাস থেকে গোলাপগঞ্জ সড়ক ছয় ও বিয়ানীবাজার সড়ক হবে চার...

সিলেট পাচমাইল বাইপাস থেকে গোলাপগঞ্জ সড়ক ছয় ও বিয়ানীবাজার সড়ক হবে চার লেন- নুরুল ইসলাম নাহিদ এমপি

সাবেক শিক্ষামন্ত্রী, আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য নুরুল ইসলাম নাহিদ এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে আওয়ামী লীগ সরকার বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলতে সর্বোচ্চ আন্তরিক প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে । শিক্ষা, স্বাস্থ্য, কৃষি, বিদ্যুৎ, যোগাযোগ, দারিদ্র্য দূরীকরণ ও অবকাঠামো সহ সকল ক্ষেত্রে যুগান্তকারী উন্নয়ন সাধিত হয়েছে ।

তিনি বলেন, বদলে যাচ্ছে দেশের যোগাযোগ ব্যবস্থা। প্রত্যন্ত অঞ্চল থেকে শুরু করে শহর পর্যায়ের যোগাযোগ ব্যবস্থায় এসেছে ব্যাপক পরিবর্তন। এর ধারাবাহিকতায় সিলেটের পাচ মাইল বাইপাস থেকে গোলাপগঞ্জ সড়ক পর্যন্ত ছয় লেন ও গোলাপগঞ্জ থেকে চারখাই- বিয়ানীবাজার- সুতারকান্দি সড়ক চার লেনে উন্নীত করা হবে এবং গোলাপগঞ্জে ৮০০ মিটার  হেতিমগঞ্জে ৩০০ মিটার ও ছারখাইতে ৫০০ মিটার উড়াল সেতু নির্মাণ করা হবে। এতে ব্যয় হবে ২ হাজার ৮শ কোটি টাকা। আগামী মাসে একনেকের সভায় প্রকল্প গুলো পাস হবে বলে আশা ব্যক্ত করেন তিনি ।

গতকাল বুধবার রানাপিং আদর্শ উচ্চ বিদ্যালয় ও কলেজে শহীদ মিনার ও ভবন সম্প্রসারণ কাজ শেষ হওয়ায় ভবনের উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা গুলো বলেন তিনি। এসময় তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্য বলেন, শিক্ষা উপকরণ সহ সব কিছুর ব্যবস্থা করা হয়েছে শুধু সবাইকে লেখাপড়ায় মনোযোগী হতে হবে। আমাদের সবার একটাই চাওয়া হতে হবে আমাদের সন্তান যেন লেখাপড়া করে উচ্চ শিক্ষায় শিক্ষিত হয়ে আলোকিত মানুষ হয়ে দেশের কল্যাণে কাজ করতে পারে । রানাপিং আদশ উচ্চ বিদ্যালয় ও কলেজের পরিচালনা কমিটির সভাপতি, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি লুৎফুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নাজিরা বেগম শিলা, উপজেলা নিবাহী কর্মকর্তা মোহাম্মদ গোলাম কবির, জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এডভোকেট আব্বাস উদ্দিন, সদস্য সৈয়দ মিছবাহ উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিক আহমদ, গোলাপগঞ্জ মডেল থানার ভারপাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হারুনর রশীদ চৌধুরী, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা অভিজিৎ কুমার পাল, উপজেলা আওয়ামী যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান চৌধুরী রিংকু, সদর ইউপি চেয়ারম্যান মোফাজ্জল হোসেন তোতা মিয়া ।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের দফতর সম্পাদক নাজিমুল হক লস্কর, প্রচার ও প্রকাশনা সম্পাদক আলিম উদ্দিন বাবলু, সহ-দফতর সম্পাদক হোসেন আহমদ, সাংবাদিক আব্দুল আহাদ, উপজেলা আওয়ামী লীগের সদস্য আবুল কাশেম সেবুল, সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুস সামাদ জিলু, গোলাপগঞ্জ প্রেসক্লাবের সদস্য ফারহান মাসউদ আফছর প্রমুখ। এছাড়াও বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্যবৃন্দ ও শিক্ষক, শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্যে রাখেন রানাপিং আদশ উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ মোহাম্মদ মুহি উদ্দিন জাকারিয়া চৌধুরী। এদিকে বিকেল ৩টায় ফুলবাড়ি ইউনিয়নের হাজিপুর লরিফর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দুই তালা ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন এবং ফুলবাড়ি ইউনিয়নের হাজিপুর লরিফর সড়কের পূণর্বাসন কাজের উদ্বোধন করেন তিনি।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

Most Popular

Recent Comments