test
বাড়িবাংলাদেশেরংপুর বিভাগহাতীবান্ধায় ইউপি সদস্যের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ।

হাতীবান্ধায় ইউপি সদস্যের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ।

মোঃ আব্দুল আউয়াল বাবু,হাতীবান্ধা উপজেলা প্রতিনিধি।

 লালমনিরহাট জেলার হাতীবান্ধায় ইউপি সদস্য আশরাফ আলীর বিরুদ্ধে ধর্ষণের চেষ্টার অভিযোগ তুলেছেন এক ভুক্তভোগী নারী। শুক্রবার ১৪ জুন দুপুরে লিখিত অভিযোগ প্রাপ্তির বিষয়টি নিশ্চিত করেছেন হাতীবান্ধা থানার ওসি (তদন্ত) নির্মল চন্দ্র মোহন্ত।

এর আগে ১৩ জুন বৃহস্পতিবার রাতে হাতীবান্ধা থানায় অভিযুক্তদের বিরুদ্ধে একটি এজাহার দায়ের করেন ওই ভুক্তভোগী নারী। ইউপি সদস্য (আশরাফ আলী) ওই উপজেলার নওদাবাস ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য। সে পূর্ব নওদাবাস এলাকার কাশেম আলীর ছেলে।

অভিযোগ সূত্রে জানা যায়, ৭ জুন তারিখে আনুমানিক রাত ৮টায় ভুক্তভোগী ওই নারী বাড়ির টিউবওয়েল পাড়ে আসেন প্রকৃতির ডাকে। সে সময় তার অজান্তে অভিযুক্ত আশরাফ আলী তার পিছনে এসে দাঁড়ায়। এরপর ভুক্তভোগী ওই নারী দাঁড়িয়ে থাকা আশরাফ মেম্বারকে দেখে পিছন দিকে দৌড়ে ঘরের ভিতরে যান।

সময় ইউপি সদস্য আশরাফ তাঁর পিছু নেয় এবং ঘরের ভিতর ঢুকে পরে। এরপর সে ভুক্তভোগীকে দস্তাদস্তি করে জোর করে জড়িয়ে ধরে ও জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে। তখন ওই নারীর ডাক চিৎকার শুরু করলে আশরাফ সেখান থেকে সটকে পালিয়ে যান।

ভুক্তভোগী ওই নারী সংবাদমাধ্যমকে জানান, ঘটনার পর থেকে ইউপি সদস্য থানায় লিখিত অভিযোগ না দিতে বিভিন্ন লোক দিয়ে চাপ দেন। এছাড়াও বিভিন্নভাবে হুমকি ধামকি দেওয়া হয়েছে। এখনো সে হুমকি ধমকি দিয়ে যাচ্ছে। আমি এর সুষ্ঠু বিচার চাই।

অভিযুক্ত ওই ইউপি সদস্য আশরাফ আলীর সাথে যোগাযোগ করলে তিনি বলেন, ‘আমি কিছু জানি না । আমার বিরুদ্ধে কে অভিযোগ করলো, কেন করলো জানি না। এটা মিথ্যা ও বানোয়াট বলেও দাবি জানায় সে।

হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তদন্ত নির্মল চন্দ্র মোহন্ত বলেন, লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

Most Popular

Recent Comments