বাড়িবাংলাদেশেরংপুর বিভাগহাতীবান্ধা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বৈধতা পেলেন ৪ অবৈধ ১, ভোট...

হাতীবান্ধা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বৈধতা পেলেন ৪ অবৈধ ১, ভোট বর্জন ১

রুমন হোসেন জিলহজ্ব,লালমনিরহাট জেলা বিশেষ প্রতিনিধি।

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলা পরিষদ নির্বাচনে ৫ জনের মধ্যে বৈধতা পেলেন ৪ জন চেয়ারম্যান প্রার্থী এবং সংবাদ সম্মেলন করে নির্বাচন বর্জন করলেন, জামাত নেতা হাবিবুর রহমান সাতা।

আগামী( ৮ ঐ মে) ৬ষ্ট তম উপজেলা পরিষদ নির্বাচন প্রথম ধাপে মনোনয়ন দাখিলের শেষ দিন গত সোমবার ১৫ এপ্রিল স্বামী-স্ত্রী সহ ৫ জন চেয়ারম্যান প্রার্থী মনোনয়ন জমা দেন।

বুধবার (১৭ এপ্রিল) মনোনয়ন যাচাই-বাছাই করে পাটিকাপাড়া ইউপি চেয়ারম্যান মুজিবুল আলম সাদাত এর মনোনয়ন অবৈধ ঘোষণা করেন জেলা নির্বাচন অফিসার।

পুরুষ ভাইস চেয়ারম্যান ৮ জন ও ৩ ভাইস চেয়ারম্যান ৩ জনকে বৈধ্য ঘোষণা করেন।

এদের মধ্যে উপজেলা চেয়ারম্যান পদে বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সাবেক উপজেলা ছাত্রলীগ সভাপতি মশিউর রহমান মামুন, সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি লিয়াকত হোসেন বাচ্চু এবং সাবেক পাটিকাপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও উক্ত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মজিবুল আলম সাদাত এর সহধর্মিণী শাহানা ফেরদৌসী সিমা।

পুরুষ ভাইস চেয়ারম্যান পদে মোস্তাফিজুর রহমান মঞ্জু, এস এম শামসুজ্জামান সেলিম, আলা উদ্দিন মিয়া, বাপ্পি শোয়েব আহমেদ, সাবেরুল ইসলাম চঞ্চল, জুয়েল ইসলাম, দুলাল চন্দ্র রায় ও আনোয়ার হোসেন। মহিলা ভাইস চেয়ারম্যান হিসাবে মাকতুফা ওয়াসিম বেলী,শারমিন সুলতানা সাথি ও নাসরিন বেগম।

এ বিষয়ে হাতীবান্ধা উপজেলা নির্বাচন অফিসার রাসেদ খান সত্যতা গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

 

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

Most Popular

Recent Comments